বিলাসবহুল গাড়ি কিনলেন সুস্মিতা

আমাদের প্রতিদিন
2024-04-19 08:45:04

বিনোদন ডেস্ক:  

বিএমডব্লিউ, অডি, লেক্সাসের মতো বিলাসবহুল ব্র্যান্ডের বেশ ক’টি গাড়ি সংগ্রহে রয়েছে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের। ফের নতুন আরেকটি বিলাসবহুল গাড়ি কিনলেন এই প্রাক্তন বিশ্ব সুন্দরী।

নতুন গাড়ির একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সুস্মিতা সেন। তাতে দেখা যায়, শো রুমের সামনে দাঁড় করানো একটি গাড়ি; যা কভার দিয়ে ঢাকা। শোরুম কর্তৃপক্ষ সুস্মিতাকে ওই গাড়ির কাছে নিয়ে যান।

তারপর নিজ হাতে গাড়ির কভার সরান সুস্মিতা। কালো রঙের মার্সিডিজ সিরিজের গাড়িতে হাত বুলাতে দেখা যায় তাকে। তারপর আনুষ্ঠানিকভাবে গাড়ির চাবি সুস্মিতার হাতে তুলে দেওয়া হয়। ক্যাপশনে সুস্মিতা সেন লিখেন, ‘যে নারী গাড়ি চালাতে ভালোবাসেন, তাকে এই শক্তিশালী সৌন্দর্য উপহার দিন।’

কার দেখো ডটকমের তথ্য অনুসারে, বিলাসবহুল মার্সিডিজ সিরিজের এই গাড়ির দাম মুম্বাইতে ১.৬৩ কোটি রুপি (এক্স-শোরুম) এবং অন-রোড দাম ১.৯২ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ৫০ লাখ টাকার বেশি)।

ব্যক্তিগত জীবন নিয়ে বছরজুড়েই শিরোনামে থাকেন সুস্মিতা। রহমান শলের চেয়ে ১৫ বছরের বড় সুস্মিতা সেন। বয়সের ব্যবধান অনেক হলেও দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেছেন তারা। ২০২১ সালের শেষের দিকে ভেঙে যায় এ জুটির সম্পর্ক।

তারপর আইপিএলের সাবেক চেয়ারম্যান ললিত কুমার মোদীর সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা। এ সম্পর্কের কথা স্বীকারও করেন এই অভিনেত্রী। যদিও গত বছর ভেঙে গেছে এই সম্পর্ক। তবে এখন সুস্মিতার পাশে নিয়মিত দেখা যায় রহমান শলকে। আবারো ভাঙা সম্পর্ক জোড়া লেগেছে কিনা তা অবশ্য জানা যায়নি!

ব্যক্তিগত জীবনে বিয়ে না করেও দুই কন্যার মা সুস্মিতা সেন। সমাজের নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে, দুই মেয়ে আলিশা এবং রিনিকে দত্তক নিয়েছেন। সিঙ্গেল মাদার হিসেবে নিজের দায়িত্বে অবিচল এই নায়িকা।