সানি লিওন আহত

আমাদের প্রতিদিন
2024-03-28 00:11:26

বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেত্রী সানি লিওন শুটিংয়ের সময় আহত হয়েছেন। এ খবর সামাজিক মাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

নেট দুনিয়ায় একটি ভিডিও প্রকাশ করেছেন সানি লিওন। সেখানে দেখা গেছে, তিনি ছবির কস্টিউমে সজ্জিত হয়ে রয়েছেন। পায়ের আঙুলে রক্তাক্ত অবস্থায় বসে থাকতে দেখা গেছে তাকে। সহকর্মীদের কেউ কেউ তার ক্ষত সারাতে সাহায্য করছেন।

লম্বা একটা সময় পর্দার বাইরে ছিলেন সানি লিওন। ‘ক্রিস্টি’ নামের একটি ছবির মাধ্যমে ফেরা হচ্ছে তার। ছবিটি নির্মাণ করছেন মালবিকা মোহনান। এ ছবির শুটিংয়ে অংশ নিয়ে আহত হয়েছেন এ তারকা।

ছবিটি প্রসঙ্গে সানি বলেছিলেন, ‘অনেক সময় যখন আমরা সুযোগের সন্ধান করি, তখন সুযোগ সহজেই দেখা দেয় না। কিন্তু কখনও আপনার প্রত্যাশা অনুযায়ী সুযোগ পেলে তাকে শক্ত করে ধরে রাখেন। যখন আমাকে একটি রিয়েলিটি শো অফার করা হয়েছিল তখন আমি ভারতে চলে আসি। আমি সবসময় ভারতে এসে কাজ করতে চেয়েছিলাম।’

এর আগে বিতর্কিত অভিনেত্রী উরফি জাভেদের পোশাকের প্রশংসা করে আলোচনায় এসেছিলেন সানি। উরফি তিনি বলেছিলেন, সানি বললেন, ‘তোমার পোশাকটা দারুণ কিন্তু! বিচে পরার জন্য পারফেক্ট। তুমি যে ধরনের জামাকাপড় পরো, আমার খুব ভালো লাগে। মানিয়েও যায় বেশ। আর এতেও অসাধারণ লাগছে।’