ত্যাগী ও নিস্ক্রিয়দের সক্রিয় করতে তৃণমূল আ’লীগের মিলনমেলা

আমাদের প্রতিদিন
2024-03-27 01:55:58

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় আওয়ামীলীগের রাজনীতিতে ত্যাগী ও প্রবীন নেতা-কর্মীদের অবমুল্যায়নের অভিযোগ দীর্ঘদিনের। সম্প্রতি ওই উপজেলায় আওয়ামীলীগের যে কমিটি গঠন করা হয়েছে সেই কমিটি’তে ত্যাগী ও প্রবীন নেতা-কর্মীদের স্থান হয়নি এমন অভিযোগ তৃণমূলের নেতাকর্মীদের। কমিটিতে স্থান পেয়েছে বিএনপি-জামাত-জাতীয় পার্টি থেকে আওয়ামীলীগে সদ্য যোগদানকারী কিছু ব্যক্তি। এমন অভিযোগ নিয়ে পাল্টা-পাল্টি কমিটিও গঠন হয়েছে। এবার ত্যাগী ও প্রবীন নেতা-কর্মীদের পাশাপাশি নিস্ক্রিয় নেতা-কর্মীদের রাজনীতিতে আবার ফিরিয়ে আনার উদ্যোগ নেয় তৃণমুল আওয়ামীলীগ পরিবার।

আজ শনিবার দিনব্যাপী জেলার আদিতমারী সরকারী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়ে গেল তৃণমূল আওয়ামী পরিবারের সেই মিলন মেলা। যে মিলন মেলায় অংশ গ্রহন করেন আওয়ামীলীগের ত্যাগী ও প্রবীন নেতা-কর্মীদের পাশাপাশি নিস্ক্রিয় অনেক নেতা-কর্মী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিরাজুল হক, আদিতমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস, কমলাবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান মাহমুদ ওমর চিশতী, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নবি হোসেন। অনুষ্ঠানে ওই উপজেলার  ৭ টি ইউনিয়ন আওয়ামী যুবলীগের কমিটি ঘোষনা করা হয়েছে।