ছেলে বীরের জন্মদিনে যা বললেন বুবলী

আমাদের প্রতিদিন
2024-03-28 13:49:41

বিনোদন ডেস্ক:

জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলীর ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন আজ (২১ মার্চ)। তিন পেরিয়ে চার বছরে পা রাখলেন তার ছেলে। ২০২০ সালের ২১ মার্চ তারকা অভিনেত্রীর কোলজুড়ে এসেছিলেন বীর। একমাত্র ছেলের জন্মদিনে অনেক উচ্ছ্বসিত তিনি। ছেলের জন্মদিনে সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড পেজে তাকে শুভেচ্ছা জানিয়েছে সেসব তুলে ধরেন এই নায়িকা।

সোমবার (২০ মার্চ) দিবাগত রাত ১২টার পরে ফেসবুকে বীরের পুরনো একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান বুবলী। সেখানে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘জীবনের সবচেয়ে সুন্দর অনুভূতি এনে দিয়ে আজকের এই দিনে তুমি পৃথিবীতে এসেছিলে বাবা। তোমার নিষ্পাপ মুখের দিকে তাকিয়ে মনে হচ্ছিল আমি যেন স্বর্গে আছি।’

বুবলী লেখেন, ‘তোমাকে বুকে নেবার পর কি যে শান্তি লাগছিল। স্বর্গের সুখ বুঝি এমনি হয়। তখন অনেক কেঁদেছিলাম বাবা। কিন্তু অবশ্যই তা অনেক শান্তি আর সুখের কান্না ছিল।’

সবশেষ নায়িকা লেখেন, ‘তুমি আমার অক্সিজেন লক্ষীমানিক, আমার পুরো পৃথিবী। অনেক অনেক দোয়া আর ভালোবাসা তোমার জন্য। শুভ জন্মদিন আমার কলিজা বাবা।’ এর পরই জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোটিকন।

প্রসঙ্গত, গত ২৭ সেপ্টেম্বর সোশ্যালে প্রথমে বেবি বাম্পের ছবি পোস্ট করেন বুবলী। এরপর ৩ অক্টোবর শাকিব খানের সঙ্গে তোলা তিনটি ছবি পোস্ট করে বিয়ের তারিখ প্রকাশ করেন তিনি। স্ট্যাটাসে লেখেন, “এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।” এর মধ্যে ‘২০ জুলাই ২০১৮ সাল’ হচ্ছে শাকিব-বুবলীর বিয়ের তারিখ এবং ‘২১ মার্চ ২০২০ সাল’ হচ্ছে ছেলে শেহজাদ খান বীরের জন্ম।