ঘোড়াঘাটের রনি "আই আই ইউ অ্যালামনাই অ্যাসোসিয়েশন" এর সাধারণ সম্পাদক নির্বাচিত

আমাদের প্রতিদিন
2024-03-29 13:28:31

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

উত্তরবঙ্গের জেলা দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার কৃতি সন্তান এ এইচ এম রোকমুনুর জামান রনি "ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন" এর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গত শনিবার (২০ মে) সন্ধ্যা ৬ টায় রাজধানী ঢাকার জিগাতলা বাসস্ট্যান্ড সংলগ্ন প্লাটিনাম ক্লাবে ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি" (ঢাকা ক্যাম্পাস) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সদস্য আজাহারুল ইসলাম মিথুনের সভাপতিত্বে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধিতে কমিটি করার প্রস্তাবে, আলাপ- আলোচনা শেষে  উপস্থিত সদস্যদের সর্ব সম্মতিতে বিবিএ ডিপার্টমেন্টের আজাহারুল ইসলাম মিথুন সভাপতি ও সিএসই ডিপার্টমেন্টের এ এইচ এম রোকমুনুর জামান রনিকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট একটি দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি মাহাবুবুল ইসলাম খান সৌরভ (বিবিএ), এডভোকেট মোজাহিদুল ইসলাম (আইন), ইঞ্জিনিয়ার মশিউর রহমান (ইইই), ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ জোবায়ের (ইইই), ফোরকান মোস্তফা (বিবিএ) ও সৈয়দা সাবিয়া আরা (বিবিএ),  যুগ্ম সম্পাদক এডভোকেট ওমর ফারুক (আইন), তানভিরুল হক হিমেল (সিএসই) অর্থ সম্পাদক আব্দুর রহিম (বিবিএ), সহ অর্থ সম্পাদক রিয়াজ হাসান রানা (বিবিএ), সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন (বিবিএ), ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান (ইইই) দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল নোমান (বিবিএ), মহিলা বিষয়ক সম্পাদক শান্তা শারমিন (বিবিএ), তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোজাহিদুল ইসলাম (সিএসই), আইন সম্পাদক এডভোকেট নাজমুল হাসান (আইন), প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন তারুণ্য (আইন), মানব সম্পদ ও প্রশিক্ষণ সম্পাদক রাজ চৌধুরী (বিবিএ) ও কার্যনির্বাহী সদস্যবৃন্দরা হলেন,  নুর হোসেন ইমরান ( বিবিএ), তারেকুর রহমান (বিবিএ), গিয়াস উদ্দিন আকাশ (বিবিএ), এমরান হোসেন (আরবি বিভাগ), তরিকুল ইসলাম (বিবিএ), ইঞ্জিনিয়ার মাকসুদুর রহমান শামিম (ইইই), সাইফুর রহমান (বিবিএ), আশিক আহমেদ (এমবিএ), মাসুদ রানা (বিবিএ)।

এছাড়াও সম্মানিত শিক্ষক ও সিনিয়র অ্যালামনাইদের সমন্বয়ে একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। উপদেষ্টা ও সিনিয়র অ্যালামনাই বিবিএ ডিপার্টমেন্টের জুয়েল রেজওয়ানি মিয়া এ দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন।