এটা খুব বাজে প্রাকটিস: পরীমনি

আমাদের প্রতিদিন
2024-04-29 08:15:32

বিনোদন ডেস্ক :

সম্প্রতি ঢাকাই সিনেমার অভিনেতা শরিফুল রাজের ফেসবুক আইডি থেকে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির কিছু ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁস হয়েছে। এরপর থেকেই রাজ-পরীর দাম্পত্য জীবন নিয়ে শুরু হয়েছে জল্পনা। রাজ-পরীমণির উভয়ে সংবাদমাধ্যমকে জানিয়েছে তারা আর একসাথে থাকতে চাননা।

বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে পরীমণি মঙ্গলবার (৬ জুন) একটি সংবাদমাধ্যমকে বলেন, রাজ যদি একা থাকতে চান, তাতে কোনো আপত্তি নেই। সে যদি আসলেই একা থাকতে চান তাহলে ঠিকঠাক মতোই থাকুক। একটু ঘুরে আসবো, আমি একটু বেড়িয়ে আসি, আমি একটু ছুটি চাই… আবার ঘুরে এসে বলে, আমি সংসার করতে চাই।

অভিনেত্রী বলেন, এটা খুব বাজে প্রাকটিস। রাজ যদি আমাকে ছেড়ে থাকতে চায় তাহলে ঠিকঠাক একটা সিদ্ধান্তে এসে তারপর আলাদা থাকুক তাতে আমার কোনো সমস্যা নাই। তিনি বলেন, লাইভে বলেই দিয়েছিলাম, আমি তাকে ২৪ ঘণ্টা সময় দিতে চাই। কারণ, এটা যত সময় যাবে ততো মুখরোচক হবে।… এটা লাইফেও বাজে ধরনের প্রভাব ফেলে। যেটা আমি চাই না।

উল্লেখ্য, গুণিন সিনেমায় অভিনয়ের মাধ্যমে শুরু হয় অভিনেতা শরীফুল রাজ ও নায়িকা পরীমণির প্রেম। এরপর ভালোবেসে বিয়ে। বছর না ঘুরতেই তারকা দম্পতির ঘর আলো করে আসে ছেলে রাজ্য। কিন্তু এর মধ্যেই সংসারে কয়েকবার বেজে উঠেছে ভাঙনের সুর। সবকিছুর পরও বারবারই ফিরেছেন সংসারে। তবে রাজের ফেসবুক থেকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুশি ও সুনেরাহ বিনতে কামালের কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পর রাজের সঙ্গে পরীর মতপার্থক্য তৈরি হয়।

এ নিয়ে গণমাধ্যমে পাল্টাপাল্টি অভিযোগ এসেছে উভয় পক্ষের তরফে। রাজ আলাদা থাকার কথা বলেছেন আর পরী চেয়েছেন ডিভোর্স। এবার কি তাহলে সত্যিই ভেঙে যাচ্ছে রাজ-পরীর সংসার? সেটি হয়তো আর কয়েকটি দিন গড়ালেই স্পষ্ট জানা যাবে।