বাংলাদেশ জাতীয় চারণ কবি সংঘের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
2024-04-23 12:57:17

আজ বৃহষ্পতিবার বাংলাদেশ জাতীয় চারণ কবি সংঘের ত্রি-বার্ষিক সম্মেলনে এম এ কুদ্দুস সরকার সভাপতি ও ক্ষিতিশ চন্দ্র সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।
এম এ কুদ্দুস সরকার সভাপতি ও ক্ষিতিশ চন্দ্র সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত

আতিউর রহমান, বিরল (দিনাজপুর):

বাংলাদেশ জাতীয় চারণ কবি সংঘের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে এম এ কুদ্দুস সরকার সভাপতি ও ক্ষিতিশ চন্দ্র সরকার সাধারণ সম্পাদক পূণরায় নির্বাচিত হয়েছে।

আজ বৃহষ্পতিবার বিরল পৌরশহরের চঞ্চল রিসোর্টে সম্মেলনের প্রথম অধিবেশনে এম এ কুদ্দুস সরকার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ক্ষিতিশ চন্দ্র সরকার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোশারফ হোসেন, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার শাহ আলম শাহী প্রমূখ। সম্মেলনের প্রথম অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে দ্বিতীয় অধিবেশনের সভাপতিত্ব করেন উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জাতীয় পুরষ্কার প্রাপ্ত শিল্পী দেদীপ্ত সরকার। দেদীপ্ত সরকার এর সভাপতিত্বে সর্বসম্মতিক্রমে এম এ কুদ্দুস সরকার সভাপতি ও ক্ষিতিশ চন্দ্র সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। সন্ধ্যায় বাংলাদেশ জাতীয় চারণ কবি সংঘের শিল্পীবৃন্দের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা উপভোগ করেন উপস্থিত সকলে।