কাউনিয়ায় আহত আওয়ামী লীগ নেতার পাশে বাণিজ্যমন্ত্রী

আমাদের প্রতিদিন
2023-12-10 09:02:04

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের কাউনিয়ায় দূর্বৃত্তের হামলায় আহত উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম সেলিমের পাশে দাঁড়িয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি। আজ ১৫ সেপ্টেম্বর শুক্রবার বাণিজ্যমন্ত্রী আহত আওয়ামী লীগ নেতার বাড়িতে গিয়ে সার্বিক খোঁজ-খবর নেন এবং তাঁর চিকিৎসার জন্য নগদ ২০ হাজার টাকা প্রদান করেন। এ সময় তার সঙ্গে ছিলেন একান্ত রাজনৈতিক সহকারি কামরুজ্জামান চৌধুরী তুহিন সহ স্থানীয় নেতাকর্মীরা।

বাণিজ্যমন্ত্রী বলেন, আহত আওয়ামীলীগ নেতাকে শনিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে ডাক্তারকে পুনরায় দেখানোর পরামর্শ দিয়েছেন তিনি। সেলিমের চিকিৎসার ব্যাপারে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের  ডাক্তারের সাথে কথাও মোবাইল ফোনে বলেছেন তিনি। ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য সাইফুল ইসলাম সেলিমকে ঢাকায় নিতে বললে, তা হলে তাকে সাথে নিয়ে তিনি ঢাকায় যাবেন।

উল্লেখ যে, গত ২ সেপ্টেম্বর রাতে উপজেলার শহীদবাগ বাজারে ধারালো অস্ত্রের দিয়ে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম সেলিমের হামলা করে দূর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় শনিকার ১৩ জনের নাম উল্লেখ করে কাউনিয়া থানায় একটি মামলা হয়েছে।