কাউনিয়ায় স্বামীর বাড়ী থেকে স্ত্রীর মরদেহ উদ্ধার

আমাদের প্রতিদিন
2024-03-01 00:19:56

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের কাউনিয়ায় এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (০৩ অক্টোবর) উপজেলার বালাপাড়া ইউনিয়নের গোপিডাঙ্গা গ্রামে স্বামীর বাড়ী থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সনিয়া বেগম (২০) ওই গ্রামের রিপন মিয়ার স্ত্রী এবং পাবনা সদরের চর বাঙ্গাবাড়িয়া গ্রামের আমিরুল ইসলামের মেয়ে।

নিহতের পরিবার ও স্বজনদের বরাত দিয়ে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোন্তাছের বিল্লাহ জানান, সোমবার (০২ অক্টোবর) বিকেল তিনটার দিকে সনিয়া বেগম স্বামী রিপন মিয়াকে বলেন তার শিশু সন্তানকে নিয়ে বাজার যেতে। রিপন সন্তানকে নিয়ে বাজারে গেলে নিজ শয়ন ঘরে ঘুমিয়ে পড়েন সনিয়া। পরে প্রতিবেশীরা তাকে ডাকাডাকি করে তার সাড়া শব্দ না পেয়ে দড়জা খুলে দেখতে পান ঘরের ভিতরে বিছানার চাদরে ও বালিশে আগুনের ধোয়া উঠছে এবং বিদ্যুতের ছেড়া তারের পাশে খাটের উপরে সনিয়া অচেতন অবস্থায় পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে যায় পরিবারের লোকজন। সেখানে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে। খবর পেয়ে মঙ্গলবার সকালে সনিয়ার মরদেহ উদ্ধার করে লাশের সরাতহাল প্রতিবেদন তৈরী করে পুলিশ। রিপনের সাথে সনিয়া বেগমের তিন বছর আগে বিয়ে হয়। তাদের একটি শিশু সন্তান রয়েছে। নিহতের স্বজনদের দাবী নিজ ঘরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধু সনিয়া বেগম মারা গিয়েছে।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোন্তাছের বিল্লাহ বলেন, ওই নারীর মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মঙ্গলবার ওই নারীর পিতা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।  ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে মৃত্যুর প্রকৃত কারণ।