সংসদ নির্বাচন করতে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলেন  জাকির

আমাদের প্রতিদিন
2024-04-13 23:33:58

মিঠাপুকুর উপজেলা পরিষদ

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি:

মিঠাপুকুরে উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব হতে পদত্যাগ করেছেন জাকির  হোসেন সরকার। গতকাল সোমবার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থানীয় সরকার বিভাগের সচিব বরাবরে পদত্যাগপত্র জমা দেন তিনি। জাকির হোসেন সরকার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তিনি ৩৭ বছর ধরে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও দু’দফা উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার পদত্যাগের বিষষটি নিশ্চিত করেছেন জাকির হোসেন সরকারের সহধর্মিনী মহসিনা সরকার পারভীন।

জাকির হোসেন সরকারের সমর্থকেরা জানান, জনপ্রিয় প্রার্থীদের স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে গ্রিনসিগন্যাল রয়েছে। মিঠাপুকুরের জাকির হোসেন সরকার জনপ্রিয়তার অন্যান্য প্রার্থীর চেয়ে বহুগুনে বেশি। তাই তিনি নির্বাচনের মাঠে লড়াই করতে উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ হতে পদত্যাগ করেছেন। জয়ের মালা এবার জাকির হোসেন সরকারের গলায় জড়াবে বলে জানান সমর্থকরা। তারা আরও জানান, জাকির হোসেন সরকার উপজেলা পরিষদ চেয়ারম্যান হতে পদত্যাগ করায় মিঠাপুকুরের রাজনৈতিক অঙ্গনে তৃনমুলের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে।

জাকির হোসেন সরকার বলেন, আজ পদত্যাগ করেছি। মিঠাপুকুরের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও মিঠাপুকুরের আপামর জন সাধারনের সাথে আলোচনা করে পরবর্তি সিধান্ত গ্রহন করা হবে বলে জানান জাকির হোসেন সরকার।