২৩ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

রংপুরে ব্রাজিল সমর্থকদের বাঁধভাঙা উল্লাস

আমাদের প্রতিদিন
1 month ago
209


নিজস্ব প্রতিবেদক:

রংপুর নগরীসহ জেলার বিভিন্ন স্থানে বিজয় আনন্দে মেতে ওঠেন ব্রাজিল সমর্থকরা। গোল উৎসবের আনন্দ ছড়িয়ে পড়েছে। দক্ষিণ কোরিয়াকে উড়িয়ে ব্রাজিল শেষ আটে ঠাঁই করে নেয়ায় আনন্দে আত্মহারা ভক্তরা।

সোমবার (০৫ ডিসেম্বর) মধ্যরাতে রংপুর টাউন হলসহ রংপুর নগরী ও জেলার বিভিন্নস্থান জুড়ে এমন দৃশ্য দেখা গেছে।

জানা গেছে, ব্রাজিল মানেই জয়, ব্রাজিল মানেই সাম্বা; ব্রাজিল মানেই গোলের মহোৎসব। আবারও যেন তাই প্রমাণ করল সেলেসাওরা। তাই তো গতকাল সোমবার মধ্যরাতে বাঁধভাঙা আনন্দে মেতে উঠে রংপুরসহ দেশবাসী। ৯০ মিনিটের খেলা শেষে রেফারির শেষ বাঁশির সঙ্গে সঙ্গে সারাদেশের ন্যায় রংপুরেও আনন্দ-উল্লাসে ফেটে পড়েন ব্রাজিল সমর্থকরা। স্লোগান তোলে ব্রাজিল ও নেইমার ভক্তরা। প্রিয় দলের এমন দুর্দান্ত পারফরমেন্সে আনন্দ যেন বাঁধ মানছে না কিছুতেই। লাল-সবুজের বাংলাদেশে পতাকা হাতে আর হলুদ জার্সিতে উচ্ছাসে ফেটে পড়েন ব্রাাজিল সমর্থকরা। খেলা শুরু হতে না হতেই একের পর এক দক্ষিণ কোরিয়ার জালে বল জড়াতে শুরু করেন নেইমাররা। আর সেই উচ্ছ¡াসের ঝড় বইতে লাগল কয়েক হাজার মাইল দূরের বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে। বাদ যায়নি রংপুরও।

ব্রাজিল সমর্থকরা বলছেন, ব্রাজিল ফাইনাল খেলবে বলে আশা করি। আর ফাইনালে আমরা প্রতিপক্ষ হিসেবে আর্জেন্টিনাকে চাই। আমরা পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছি। এবারও চ্যাম্পিয়ন হব। ব্রাজিলের সমতুল্য কোনো দলই হতে পারে না।

রংপুরের ব্রাজিল সমর্থক সরকার মাজহারুল মান্নান, মমিনুল ইসলাম রিপন, উদয় চন্দ্র বর্মন ও হারুনুর রশিদ সোহেলসহ বেশ কয়েকজন সমর্থক বলেন, দক্ষিণ কোরিয়ার বিপক্ষে অসাধারণ খেলা হয়েছে। এখন তো শুধু বিশ্বকাপ জয়ের প্রত্যাশা। এবার আমরা বিশ্বকাপ চাই। শিরোপা আমরাই জিতবো।

এদিকে খেলা শুরু না হতেই একটার পর একটা গোলে আতশবাজি আর নাচে-গানে বাঁধভাঙা আনন্দের জোয়ার দেখা যায় রংপুরসহ দেশজুড়ে। বিভিন্ন স্থানে  বড় পর্দায় খেলা দেখতে ভিড় দেখা যায়। অনেক অলিগলিতেও এমন চিত্র দেখা গেছে। এমন পারফরমেন্স দিয়ে হেক্সা মিশন সফল হবে বলে আশা ব্রাজিল সমর্থকদের। তারা মনে করেন, এবার বিশ্বকাপের অন্যতম দাবিদার হচ্ছে ব্রাজিল। 

সর্বশেষ

জনপ্রিয়