২৩ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

ভূরুঙ্গামারীতে ভাই-ভাতিজার পিটুনিতে এক ব্যক্তির মৃত্যু

আমাদের প্রতিদিন
2 months ago
3K


কুড়িগ্রাম অফিস:

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের কালিরহাট বাজারের চর বলদিয়া গ্রামে আপন ভাই ও ভাতিজার পিটুনিতে আজিজুল হক (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার (২১ নভেম্বর) সকালে বাড়ির পাশে জমির মধ্যে কাজ করার সময় নিহতের বড় ভাই ফজল হক (৬৫) ও তার দুই ছেলে সোহেল (৩৫) ও রতন (২৪) এলোপাথারী কিলঘুষি মারার সময় আজিজুল হক মাটিতে লুটিয়ে পরেন। সেখানেই তার মৃত্যু হয়েছে বলে পরিবার সূত্রে জানা গেছে। ঘটনার পর থেকে ফজল হক ও তার দুই ছেলে পলাতক রয়েছে।

বঙ্গসোনাহাট ইউপি চেয়ারম্যান লিটন মিয়া জানান, পারিবারিক সূত্রে জানতে পারি বেশ কয়েকদিন পূর্বে আজিজুল হকের ঘরে রক্ষিত ৩৭হাজার টাকা চুরি যায়। এনিয়ে বড় ভাই ফজল হকের বড় ছেলে সোহেল ও তার স্ত্রীকে সন্দেহ করে আসছিলেন তিনি। এনিয়ে দু’পরিবারের মধ্যে কথাকাটাকাটি চলছিল। ঘটনার দিন সোমবার সকালে অভিযুক্তদের টাকা ফেরৎ দেয়ার কথা বলে জমিতে ধান কাটতে কাটতে যান তিনি। এসময় ফজল হক ও তার দুই ছেলে ক্ষিপ্ত হয়ে জমিবাড়ীতে গিয়ে আজিজুল হকের উপর চড়াও হয়। পরে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জসহ একদল পুলিশ এসে মরদেহ নিয়ে যায়।

এ ব্যাপারে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

সর্বশেষ

জনপ্রিয়