৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২০ মে, ২০২৪ - 20 May, 2024
amader protidin

কুড়িগ্রামে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত বিচ্ছিন্ন ঘটনায় জাল ভোটের অভিযোগে আটক-৩

আমাদের প্রতিদিন
1 week ago
29


কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামে ৩টি উপজেলা পরিষদ নির্বাচনে রাজিবপুর উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নে পৃথক দুটি কেন্দ্রে জাল ভোট দেয়ার অভিযোগে ৩জনকে আটক করেছে পুলিশ। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সায়েকুল হাসান খান। বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

আটককৃতদের মধ্যে জীবন মিয়া (১৫) পাঠাধোয়া গ্রামের জিয়ার মিয়ার ছেলে ও আরিফ হোসেন (১৮) একই ইউনিয়নের সিলেট পাড়ার জয়নাল আবেদীনের ছেলে। তাদেরকে ১৪নং বড়বের সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে আটক করা হয় বলে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার নাজমুল করিম নিশ্চিত করেন।

অপরদিকে সুমন মিয়া (২২) কে দিয়ারার চর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে জাল ভোটের সময় হাতেনাতে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আকরাম হোসেন আকন্দ।

উল্লেখ্য, কুড়িগ্রাম জেলায় প্রথম দফায় চিলমারী, রৌমারী ও রাজিবপুর উপজেলায় ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে। ৩টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ৩লক্ষ ৪২হাজার ৭২৮জন। চেয়ারম্যান পদে প্রার্থী ১৬জন। মহিলা ভাইসচেয়ারম্যান পদে ১২জন এবং পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ১১জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোটগ্রহণ সুষ্ঠু করতে প্রশাসন থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে। দুপুর পর্যন্ত রাজিবপুর উপজেলায় ভোটগ্রহণের পরিসংখ্যান ছিল প্রায় ৩০ভাগ।

সর্বশেষ

জনপ্রিয়