২৩ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

কাউনিয়ায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ কর্মী আহত

আমাদের প্রতিদিন
1 month ago
210


 

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের কাউনিয়ায় পুর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আশরাফুল ইসলাসম আজাদ (২৩) নামে যুবলীগের এক কর্মী গুরুতর আহত হয়েছেন। এ ব্যাপারে আহত আজাদের পিতা বাদী হয়ে কাউনিয়া থানায় সাতজনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করেছেন। উপজেলার হারাগাছ ইউনিয়নের জামতলা বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত আজাদ উপজেলার কুর্শা ইউনিয়নের গদাধর গ্রামের আব্দুস সালামের ছেলে।

পুলিশ ও অভিযোগ সুত্রে জানা গেছে, আশরাফুল ইসলাসম আজাদের সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হারাগাছ ইউনিয়নের নাজিরদহ গ্রামের মিজান ও মিঠু গ্রুপের বিরোধ দেখা দেয়। আশরাফুল ইসলাম আজাদ মীরবাগ বাজার মাছের আড়তের ম্যানেজার। তিনি গত রবিবার সন্ধায় মেনাজবাজার ও খানসামা হাটে মাছ ব্যবসায়ীদের কাছে বকেয়া টাকা আদায় করে ফিরছিলেন। এসময় ঠাকুরদাশ জামতলা বাজার এলাকায় কয়েকজন আশরাফুল ইসলাসম আজাদের পথরোধ করে পুর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষ মিজান (২৩), মিঠু (২৮), আজমল (২২), মনজিল (২০) সহ আরো কয়েকজন যুবক একত্রিত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে তার উপর হামলা করে। এসময় আজাদের কাছে প্রায় ৯৩ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় মিজান ও মিঠু গ্রুপের লোকজন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত আজদ বলেন, আমি সেদিন মাছ ব্যবসায়ীদের কাছ থেকে টাকা নিয়ে মোটর সাইকেলে বাড়ী ফেরছিলান। চলন্ত মোটরসাইকেলে থাকা অবস্থায় মিজান রাস্তায় আমার উপর লাঠি দিয়ে আঘাত করে। আমি রাস্তায় পড়ে গেলে মিজান ও তার ভাই মিঠু সহ আরো কয়েকজন যুবক একত্রিত হয়ে আমাকে লাঠি ও লোহার রড দিয়ে বেধরক মারপিট করে।

তবে অভিযোগ অস্বীকার করে মিজান বলেন, আজাদকে আমরা মারপিট করি নাই। সে আমাকে মারপিট করেছে। এ ব্যাপারে কাউনিয়া থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

কাউনিয়া থানার এসআই বুলবুল আহমেদ বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এবং পুর্বশত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। উভয়পক্ষের দুইজন আহত হয়েছিল। এ ঘটনায় উভয়পক্ষ থানায় পৃথক লিখিত অভিযোগ দায়ের করেছে। তদন্ত করে এবং ওসি স্যারের নির্দেশনায় পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ

জনপ্রিয়