২৩ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

মেসিকে কিনতে তিনশ মিলিয়ন ইউরোর প্রস্তাব!

আমাদের প্রতিদিন
3 weeks ago
35


ক্রীড়া ডেস্ক:

ফুটবলে একের পর এক চমক দেখাচ্ছে সৌদি আরব। কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে স্তব্ধ করে দিয়ে শুরু সৌদি আরবের। এরপর রোনালদোকে নিজ লিগে ভিড়িয়ে বিশ্বকে আরও একবার চমকে দিয়েছে মধ্যপ্রাচ্যের দেশটি।

এবার আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসির উপর নজর তাদের। আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসিকে নিজেদের দলে ভেড়াতে চায় আল নাসেরের চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব আল হিলাল। এজন্য বছরে তিনশ মিলিয়ন ইউরোর প্রস্তাবও নাকি দিচ্ছে এশিয়ান চ্যাম্পিয়নরা।b বহিঃর্বিশ্বে ট্যুরিজমের প্রচার ও বিশ্বকাপ বিডের জন্য ইতিবাচক মনোভাব তৈরি করতেই মেসিকে দলে ভেড়ানোর উদ্যোগ নিচ্ছে দেশটি।

স্প্যানিশ গণমাধ্যম মুন্দো দেপোর্তিভোর দাবি, বিশ্বচ্যাম্পিয়ন লিওনেল মেসিকে পেতে চায় সৌদি আরবের ক্লাব আল হিলাল। এজন্য বছরে শুধু বেতন বাবদ অন্তত তিনশ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিতে চলেছে ক্লাবটি। টাকায় প্রায় ৩ হাজার তিনশ ৬৫ কোটি টাকারও বেশি। যা তার চিরপ্রতিদ্বন্দ্বী রোনালদোর বেতনের প্রায় দেড়গুন।

শুধু ফুটবল নয় বিশ্বের সেরা দুই তারকাকে কাজে লাগিয়ে মূলত বিশ্বের কাছে নিজেদের নতুন করে জানান দিতে চায় সৌদি আরব। নেপথ্যে ট্যুরিজম ও দেশটিতে বৈদেশিক বিনিয়োগ বৃদ্ধি করা। ২০৩০ বিশ্বকাপ বিডের জন্য ফুটবল বিশ্বে নিজেদের তুলে ধরাও অন্যতম কারণ। তাই যদি এমনটা হয়, তাহলে সৌদি প্রো লিগে আবারও নিয়মিত দেখা যেতে পারে মেসি-রোনালদো দ্বৈরথ! চলতি মৌসুম শেষেই ফ্রান্সের ক্লাব পিএসজির সাথে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে মেসির। দলটির কর্তারা আর্জেন্টাইন তারকার সঙ্গে নতুন করে চুক্তি বাড়াতে চায়। তবে আসছে জুনে পিএসজির সঙ্গে শেষ হওয়া চুক্তি বাড়াবেন নাকি ফিরবেন পুরনো ঠিকানা বার্সেলোনায়। নাকি, হাঁটবেন রোনালদোর দেখানো পথে? উত্তরের জন্য অবশ্য অপেক্ষা করতে হবে ফুটবলপ্রেমীদের।

সর্বশেষ

জনপ্রিয়