২৮ জ্যৈষ্ঠ, ১৪৩০ - ১১ জুন, ২০২৩ - 11 June, 2023
amader protidin

গঙ্গাচড়ায় জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির  ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আমাদের প্রতিদিন
1 month ago
227


গঙ্গাচড়া(রংপুর)প্রতিনিধিঃ

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রংপুরের গঙ্গাচড়ায় র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ মে) বিকেলে

গঙ্গাচড়া ডাকবাংলাের মাঠ থেকে র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে ডাকবাংলোর মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গাঁ এমপি।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক  শফিকুজ্জামান সোহেল এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এমপি কন্যা মালিহা তাসনীম জুই, উপজেলা জাপার সভাপতি নুর আমিন, সহ সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক ও এমপির প্রতিনিধি,রংপুর জেলা পরিষদের সদস্য,  দৈনিক তিস্তা সংবাদের সম্পাদক ও প্রকাশক মমিনুর ইসলাম।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির উপজেলা শাখার সদস্য সচিব নুরুন্নবী রানা'র সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক নুরুল হুদা নাহিদ, জাতীয় ছাত্র সমাজের আহবায়ক আলাউদ্দিন নাঈম, ওলামা পার্টির আহবায়ক আবুল কাশেম।

এসময় রংপুর  জেলা জাতীয় পার্টির সদস্য খতিবার  রহমান,উপজেলা জাতীয় পার্টির সহ সভাপতি ও ইউনিয়ন সাধারণ সম্পাদক মাহফুজার রহমান দুলু, গঙ্গাচড়া ইউনিয়ন জাপার যুগ্ম সাধারণ সম্পাদক সুজন আহম্মেদ, সেচ্ছাসেবক পার্টির যুগ্ম আহবায়ক  সাহান শাহ, আব্দুল মলেক,আব্দুল লতিফ, আনোয়ারুল ইসলামসহ জাতীয় সেচ্ছাসেবক পার্টির ৯ ইউনিয়নের সভাপতি সম্পাদক ও জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন

সর্বশেষ

জনপ্রিয়