হলিউডে বসে বলিউড বাদশাহকে প্রিয়াঙ্কার খোঁচা!

আমাদের প্রতিদিন
2024-05-21 10:17:37

বিনোদন ডেস্ক :

এক সময় বলিউড কাপানো অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন অলিখিতভাবে সেই ইন্ডাস্ট্রি থেকে সরে দাঁড়িয়েছেন। হলিউডই যেন এখন তার কাছে সব। মার্কিন যুক্তরাষ্ট্রে এতটাই ব্যস্ত যে দেশের জন্য সময় নেই তার। আর বর্তমানে ‘সিটাডেল’ সিরিজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ নায়িকা। এ অভিনেত্রী হলিউডে ব্যস্ত থাকলেও বলিউডেই বেশ ভালো রয়েছেন বলে জানিয়েছেন শাহরুখ খান।

সম্প্রতি সিনেমা নিয়ে এক প্রশ্নের জবাবে বলিউড বাদশাহ বলেছিলেন, আমি বলিউডেই ভালো আছি। বেশ আছি, হলিউডে যাওয়ার কোনো প্রয়োজন নেই। শাহরুখ হলিউড নিয়ে এমন মন্তব্য করার পরই এবার ‘সিটাডেল’ সিরিজের প্রচারে গিয় যেন তারই পাল্টা জবাব দিলেন সাবেক মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা। ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের প্রতিবেদন অনুযায়ী সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলি নায়িকা বলেন, আমি স্বাচ্ছন্দ্যে কখনো বিশ্বাসী নই।

তিনি বলেন, আমাকে আরাম শব্দটা বিরক্ত দেয়। অন্য দেশের সাফল্য কাঁধে নিয়ে নতুন দেশে কাজ করতে চাই না আমি। দুটো সাফল্য একদমই আলাদা। এ অভিনেত্রী একসময় ছিলেন মুম্বাইয়ের ‘দেশি গার্ল’। কিন্তু বর্তমানে বসবাস যুক্তরাষ্ট্রে। হলিউডে তার প্রথম সিরিজ ছিল ‘কোয়ান্টিকো’। এরপর একাধিক সিনেমায় কাজ করেন তিনি।

‘দ্যা ম্যাট্রিক্স রিসারেকশনস’ সিনেমাতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এ নায়িকা। মাঝে যদিও কিছুদিন মেয়ে মালতীকে নিয়ে ব্যস্ত ছিলেন। পরে ‘সিটাডেল’ এ ব্যস্ত হয়ে পড়েন। সিরিজটির ভারতীয় ভার্সনও তৈরি হচ্ছে। এতে অভিনয় করছেন দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। আর হলিউড সংস্করণে প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন রিচার্ড, স্ট্যানলি টাসি, লেসলি ম্যানভিলের মতো তারকা অভিনেতারা।