দীপিকার সঙ্গে নাচতে চান ক্রিস গেইল

আমাদের প্রতিদিন
2024-07-22 16:15:54

 

বিনোদন ডেস্ক:

তারকা ক্রিকেটার ক্রিস গেইল। বিশ্বব্যাপী তার ভক্তের সংখ্যা কম নয়। কিন্তু সেই ক্রিস গেইল বলিউড অভিনেত্রী দীপিকাকে খুব পছন্দ করেন। এখানেই শেষ নয়, এ অভিনেত্রীর সঙ্গে নাচতে চান এই ক্রিকেটার। ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ-এর সঙ্গে আলাপকালে এমন মন্তব্য করেন তিনি।

দীপিকার সঙ্গে সাক্ষাৎ করেছেন ক্রিস গেইল। তা জানিয়ে এই ক্রিকেটার বলেন— ‘আমি দীপিকার সঙ্গে দেখা করেছি। চমৎকার একজন মানুষ তিনি। আমি একটি গানে তার সঙ্গে নাচতে চাই।’

বাইশ গজের তারকা ক্রিস গেইল সংগীত জগতে পা রেখেছেন। অর্কর সঙ্গে মিলে নতুন মিউজিক ভিডিও তৈরি করেছেন। নাম দিয়েছেন ‘ওহ ফাতিমা’। এ গান নিয়ে কথা বলতে গিয়ে দীপিকার প্রতি অনুরাগের কথা জানান ক্রিস।

আকস্মিকভাবে গানের জগতে পা রাখার কারণ ব্যাখ্যা করে ক্রিস গেইল বলেন, ‘আসলে এর সূচনা করোনা সংকটের সময়ে, যখন আমরা সবাই ঘরবন্দি ছিলাম। ওই সময়ে আমার এক বন্ধু বলে চলো একসঙ্গে গান করি। গানটি করে আমি মুগ্ধ হয়েছি। সবচেয়ে আনন্দের বিষয়, জ্যামাইকার মানুষ এটি পছন্দ করেছেন। তারপর আমরা আরেকটি গান রেকর্ড করি। এমনকী বাড়িতে নিজের একটি স্টুডিও গড়ে তুলেছি, যাতে সংগীতপ্রেমীদের কাজে আসে। ক্রিকেট ক্যারিয়ারে কখনো ভাবিনি আমি কখনো গান গাইব।’

বর্তমানে দীপিকার ঝুলিতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে ‘প্রজেক্ট কে’ সিনেমায় দেখা যাবে তাকে। হৃতিক রোশানের ‘ফাইটার’ সিনেমাতেও অভিনয় করছেন দীপিকা। হলিউডের ‘দ্য ইন্টার্ন’ সিনেমার রিমেকে দেখা যাবে এই অভিনেত্রীকে।