হ্যাটট্রিকে জন্মদিন রাঙালেন মেসি

আমাদের প্রতিদিন
2024-05-23 02:43:40

স্পোর্টস ডেস্ক:

কাতার জয়ের পর লিওলেন মেসির প্রথম জন্মদিনটা ছিল বিশেষ কিছু। এই জন্মদিন আর্জেন্টাইন তারকা ফুটবলার স্মরণীয় করে রেখেছেন হ্যাটট্রিক করে। শনিবার (২৪ জুন) নিজের ৩৬ বছর পূর্ণ করেন লিওলেন মেসি।

নিজের বিশেষ এই দিনটি উদ্‌যাপন করার জন্য মেসি চলে যান জন্মস্থান রোজারিওতে। প্রথম ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজ ক্লাবে তাঁকে দারুণভাবে স্বাগত জানানো হয়। রোজারিওর এস্তাদিও মার্সেলো বিয়েলসা স্টেডিয়ামে গতকাল এক প্রদর্শনী ম্যাচ খেলে নিওয়েলস ওল্ড বয়েজ ক্লাব ও আর্জেন্টিনা।

এই ম্যাচটি প্রদর্শনী ম্যাচ হলেও এর গুরুত্ব ছিলো বেশ। মেসির ঘনিষ্ঠ বন্ধু ম্যাক্সি রদ্রিগেজের ছিল বিদায়ী ম্যাচ। রদ্রিগেজ খেলেছেন নিওয়েলসের হয়ে আর মেসি খেলেছেন আর্জেন্টিনার হয়ে। এই প্রদর্শনী ম্যাচেও দুর্দান্ত খেলেছেন মেসি। দারুণ এক ফ্রিকিকে ৪ মিনিটে গোল করেন তিনি। কিছুক্ষণ পর নিওয়েলস গোলরক্ষকের মাথার ওপর দিয়ে গোল করেন তিনি।

আর ৪৩ মিনিটে পূর্ণ করেন হ্যাটট্রিক। লিয়ান্দ্রো পারেদেসের থেকে পাস রিসিভ করেন মেসি। আর্জেন্টাইন তারকা ফুটবলার বাঁ পায়ের জাদুতে করেন তাঁর তৃতীয় গোল। মেসির হ্যাটট্রিকে আর্জেন্টিনা প্রথমার্ধেই ৪-২ গোলে এগিয়ে যায়। শেষ পর্যন্ত ম্যাচ নিওয়েলস জিতেছে ৭-৫ গোলে।