হারাগাছে জুয়ারী ও মাদকসেবী পাঁচজন গ্রেফতার

আমাদের প্রতিদিন
2024-05-25 06:39:36

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি:

রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানা পুলিশ মাদক ও জুয়া বিরোধী অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেফতার করেছে। ৮ সেপ্টেম্বর শুক্রবার আটক পাঁচজনকেই মেট্টোপলিটন প্রসিকেশন ধারায় গ্রেফতার দেখিয়ে রংপুর আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সন্ধা থেকে গভীররাত পর্যন্ত কাউনিয়া উপজেলার হারাগাছ পৌরসভার মায়াবাজার ও সারাই নিউকাজী পাড়া গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, হারাগাছ পৌরসভার মায়াবাজার গ্রামের জুয়ারী ইব্রাহিম মিয়া, একই গ্রামের পারভেজ মিয়া ও রহিদুজ্জামান এবং সারাই নিউকাজী পাড়া কসাইটারী গ্রামের মাদকসেবী বাবুল মিয়া ও একই গ্রামের সুমন আরমান।

রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস ছবুর খন্দকার জানান, গোপন সংবাদের ভিত্তিতের পুলিশের টিম হারাগাছ মায়াবাজার এলাকায় অভিযান চালিয়ে টাকার বিনিময়ে জুয়া খেলার সময় তিনজনকে আটক করে। এছাড়া অপর আরেকটি টিম সারাই নিউকাজী পাড়া কসাইটারী গ্রামে অভিযান চালিয়ে মাদক সেবন করার সময় দুইজনতে আটক করে।

উপ-পরিদর্শক (এসআই) আব্দুস ছবুর খন্দকার বলেন, আটক পাঁচজনকেই মেট্টোপলিটন প্রসিকেশন ধারায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার রংপুর আদালতে পাঠানো হয়েছে।