ঘোড়াঘাটে ভিডব্লিউবি কর্মসূচি'র জব্দকৃত চাল উদ্ধারের ঘটনায় মামলা দায়ের

আমাদের প্রতিদিন
2024-06-17 00:51:37

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে সরকারের ভিডব্লিউবি (ভালনারেবল উইমেন বেনিফিট) কর্মসূচির ৯৫ বস্তা জব্দকৃত চাল উদ্ধারের ঘটনায় ঘোড়াঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা ইউনুস আলী বাদী হয়ে অভিযুক্ত মঞ্জুরুল ইসলাম ওরফে মঞ্জু মিয়া সহ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। এর আগে রবিবার সন্ধ্যা রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা প্রশাসনের অভিযানে ১নং বুলাকীপুর ইউনিয়নের সৌলা দামোদরপুর এলাকার মঞ্জুরুল ইসলাম মঞ্জু মিয়ার বাড়ি থেকে ভিডব্লিউবি কর্মসূচি'র ৯৫ বস্তা চাল জব্দ করেন ।

স্থানীয় সূত্র জানান, এ কর্মসূচির উপকারভোগীরা চাল পেয়ে স্থানীয় খুচরা ব্যবসায়ীদের নিকট ৩৫-৩৬ টাকা কেজি দরে বিক্রি করে মজুত করে রাখেন। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলামের নেতৃত্বে সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান ও ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ অভিযান পরিচালনা করে ৯৫ বস্তায় ২ হাজার ৮৫০ কেজি চাল জব্দ করে থানায় নিয়ে যায়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, জব্দকৃত চাল উদ্ধারের ঘটনায় থানায় একটি মামলা রুজু করা হয়েছে। এ ঘটনায় সুষ্ঠু তদন্ত সাপেক্ষে এজাহার নামীয় আসামীসহ জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।