পলাশবাড়ীতে ট্রাফিক পুলিশের সচেতনতা মূলক লিফলেট বিতরণ

আমাদের প্রতিদিন
2024-06-18 23:47:16

পলাশবাড়ী (গাইবান্ধা)প্রতিনিধি:  

গাইবান্ধা জেলা পুলিশ ও ট্রাফিক বিভাগের আয়োজনে পলাশবাড়ীতে সচেতনতা মূলক লিফলেট বিতরণ ও মোটর সাইকেল চালাক  এবং সহযাত্রীদের  হেলমেট পরিধান  বিষয়ে লিফলেট বিতরণ পরামর্শ প্রদান করা হয়।

মঙ্গলবার দুপুরে রংপুর ঢাকা মহাসড়কের পলাশবাড়ীতে চালকদের প্রতি পরামর্শ প্রদান করেন টিআই মনজুর হোসেন এবং সার্জেন্ট নূরেশেফা। তাদের পরামর্শের মাঝে ছিল গাড়ি চলাকালে এয়ারফোন ও মোবাইল ফোনে কথা বলবেন না।

সড়ক পরিবহন আইন, ট্রাফিক সাইন এবং ট্রাফিক পুলিশের নির্দেশ মেনে চলবেন। বৈধ ড্রাইভিং লাইসেন্স ছাড়া গাড়ি চালাবেন না, চালকরা সিট বেল বেঁধে গাড়ি চালাবেন, রাস্তায় যত্রতত্র গাড়ি থামাবেন না, যেকোনো সড়ক দুর্ঘটনার সাথে সাথে স্থানীয় পুলিশকে সংবাদ দিন, আইন নিজের হাতে তুলে নেবেন না, যানবাহনে ধূমপান করবেন না, নসিমন করি মন ভটভটিতে যাত্রী হয়ে উঠবেন না, একটি দুর্ঘটনা এর সারা জীবনের কান্না এটি্যেন আপনার জন্য না হয়, বিশেষ করে মোটরসাইকেল আরোহীদের হেলমেট পরিধান এবং বৈধ কাগজপত্র সঙ্গে রাখতে হবে, যানজট নিরসনে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান। উপরোক্ত পরামর্শ সমূহ প্রদান করেন গাইবান্ধার ট্রাফিক বিভাগের টিআই মনজুর হোসেন এবং সার্জেন্ট নূরে শেফা।