মাদক সন্ত্রাস থেকে যুব সমাজকে দূরে রাখতে বছরব্যাপী খেলাধুলার আয়োজন করা হবে-এমপি বাবলু

আমাদের প্রতিদিন
2024-06-13 01:18:43

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:

রংপুর ১ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান বাবলু বলেছেন আমাদের শিশু-কিশোর ও যুব সমাজ অত্যন্ত মেধাবী।সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক থেকে তাদের দূরে রেখে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে চাই। খেলাধুলার মাধ্যমে ব্যক্তি জীবন গঠন করার সুযোগ রয়েছে। এছাড়া খেলাধুলা  খেলোয়াড়দের  শারীরিক মানসিক বিকাশে সহযোগিতা করছে। তাই মাদক সন্ত্রাস থেকে যুব সমাজকে দূরে রাখতে বছর ব্যাপী খেলাধুলার আয়োজন করা হবে।

বৃহস্পতিবার বিকেলে রংপুরের গঙ্গাচড়ায় উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আন্ত: ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ  অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না'র সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম  গঙ্গাচড়া মডেল থানার ওসি মাসুমুর রহমান, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মতিন অভি প্রমুখ উপস্থিত ছিলেন। নির্ধারিত সময়ে উভয় দল গোলশূন্য হাওয়ায় খেলাটি ট্রাই বেকারে গড়ায়। ট্রাইবেকারে কোলকোন্দ ইউনিয়ন একাদশ ৪-৩ গোলে বড়বিল ইউনিয়ন একাদশকে পরাজিত করে।

এর আগে এমপি গঙ্গাচড়া সরকারি কলেজের আয়োজনে নবীন বরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও গঙ্গাচড়া উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ক্রীড়া, সাংস্কৃতিক, বিষয়ভিত্তিক কুইজ ও কাবিং এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করা ছাড়াও গঙ্গাচড়া সদর ইউনিয়নের মধ্যে নবনীদাস হরি মন্দির কমিটি আয়োজিত শ্রী শ্রী সরস্বতী পূজার মণ্ডপ পরিদর্শন করেন।