উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের চিলাহাটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা

আমাদের প্রতিদিন
2024-05-24 02:38:59

ডোমার(নীলফামারী)প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমার উপজেলার ০১ নং ভোগডাবুড়ী ইউনিয়নের চিলাহাটি ডায়াগনস্টিক সেন্টারের নিবন্ধন না থাকায় সেই ডায়াগনস্টিক সেন্টার’-কে বন্ধ ঘোষণা করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারী।

আজ বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারী সকালে ২য় দিনের অভিযান পরিচালনায় উপজেলার ০১নং ভোগডাবুড়ী ইউনিয়নের চিলাহাটি বাজার এলাকায় নিবন্ধন বিহীন ডায়াগনস্টিক সেন্টারটিতে অভিযানকালে নিবন্ধন ছাড়াও যাবতীয় কাজগপত্র না থাকায় ‘চিলাহাটি ডায়াগনস্টিক সেন্টারটিকে সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারী জানান, লাইসেন্স ও নিবন্ধন বিহীন বেসরকারি হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, ক্লিনিক ও ব্লাড ব্যাংকের বিরুদ্ধে উপজেলা স্বাস্থ্য বিভাগের ২য় দিনের অভিযানে চিলাহাটি ডায়াগনস্টিক সেন্টার নামক একটি প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে। পরিশেষে তিনি আরও বলেন আগামীতেও এ অভিযান কার্যক্রম অব্যাহত থাকবে।

অভিযানে পরিচালনায় অন্যান্নদের মাঝে উপস্থিত ছিলেন—ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) ও স্যানিটারী ইন্সপেক্টর আল-আমিন রহমান, স্বাস্থ্য সহকারী অজয় চন্দ্র রায়, মাহবুবুল হক ও জিকরুল ইকবাল লিমন প্রমুখ।