২৯ আষাঢ়, ১৪৩১ - ১৩ জুলাই, ২০২৪ - 13 July, 2024
amader protidin

কুড়িগ্রামে সাবেক মন্ত্রী পরিষদ সচিব কবির বিন আনোয়ার জেলা আ’লীগ কার্যালয়ে স্মার্ট কর্ণারের উদ্বোধন করলেন

আমাদের প্রতিদিন
9 months ago
366


কুড়িগ্রাম অফিস:

নির্বাচন পরিচালনা কমিটির নেয়া ‘রোড টু স্মার্ট বাংলাদেশ’কর্মসূচির আওতায় দেশব্যাপী আ’লীগের সাংগঠনিক জেলা অফিসগুলোকে স্মার্ট কার্যালয় হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কুড়িগ্রামের জেলা আ’লীগ কার্যালয়ে স্মার্ট কর্ণার এর উদ্বোধন করা হয়েছে।স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দলীয় নেতাকর্মীদের তথ্য প্রযুক্তি ব্যবহারে উদ্বুদ্ধকরণ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতেই স্মার্ট কর্ণার উদ্বোধন করা হয়।  মঙ্গলবার বিকেলে বাংলাদেশ আ’লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও সাবেক মন্ত্রী পরিষদ সচিব কবির বিন আনোয়ার জেলা আ’লীগ কার্যালয়ে এ স্মার্ট কর্ণার এর উদ্বোধন করেন। এ নিয়ে ৪১টি জেলায় দলীয় কার্যালয়ে স্মার্ট কর্ণার উদ্বোধন করা হলো।  এসময় অনুষ্ঠানে জেলা আ’লীগের সভাপতি ও সাবেক এমপি জেলা পরিষদ চেয়ারম্যান মো:জাফর আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দীন আহম্মেদ মঞ্জু,কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিকজ,সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক,সাবেক সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্মার্ট কর্ণার উদ্বোধনকালে কবির বিন আনোয়ার বলেন,বর্তমান আ’লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় বাংলাদেশ আজ ডিজিটাল বাংলাদেশে উন্নীত হয়েছে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তারই ধারাবাহিকতায় আ’লীগের প্রতিটি কার্যালয়ে স্মার্ট কর্ণার স্থাপন করার কার্যক্রম চলমান রয়েছে।পর্যায়ক্রমে জেলার পর উপজেলা পর্যায়েও প্রতিটি কার্যালয়ে এ কর্ণার স্থাপন করে দেশের প্রতিটি প্রান্তে উন্নয়নের বার্তা পৌঁছে দেয়া হবে।তিনি আরো বলেন,এটি কর্ণার স্থাপনের ফলে এখন থেকে প্রতিটি জেলা আ’লীগ কার্যালয়ের ডিজিটাল সুবিধার মাধ্যমে মুক্তিযুদ্ধ,সরকারের উন্নয়ন,সাফল্য ও সম্ভাবনার চিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা চালানো হবে।এ উদ্যোগের ফলে নতুন প্রজন্ম সঠিক ইতিহাস ও তথ্য পাবে।এসময় তিনি ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তিকে রুখে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের গতিকে আরো বেগবান করতে নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে কবির বিন আনোয়ার দৃঢ়ভাবে বলেন, সংবিধানে আলোকে গণতান্ত্রিক পদ্ধতিতে সবার অংশগ্রহণে নির্বাচন কমিশন অবাধ নিরপেক্ষ নির্বাচন আয়োজন করবে। আর আওয়ামিলীগ ঐতিহাসিক ও ঐতিহ্যবাহী দল জনপ্রিয় দল এবং শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহা সড়কে ওঠায় আশা করি জনগণ বিপুল ভোটে আমাদেরই নির্বাচিত করবে।

আর আমেরিকার ভিসা নীতি সম্পর্কে বলেন, যারা দূর্নীতিবাজ, সন্ত্রাসী জালও পোড়া কর্মকান্ডের সাথে জড়িত এটা তাদের দুশ্চিন্তার কারণ। বাংলাদেশের আপামরসাধারণ মানুষের জন্য দুশ্চিন্তার কারণ নেই।

সর্বশেষ

জনপ্রিয়