২৯ আষাঢ়, ১৪৩১ - ১৩ জুলাই, ২০২৪ - 13 July, 2024
amader protidin

কুড়িগ্রামে ৪টি আসনে নির্বাচনের লড়াইয়ে ২৫জনের মনোনয়ন বৈধ

আমাদের প্রতিদিন
7 months ago
85


কুড়িগ্রাম অফিস:

কুড়িগ্রামে ৪টি সংসদীয় আসনে মোট ৩৯ জন প্রার্থীর মনোনয়ন ফরম যাচাই বাছাই শেষে ২৫জনের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়েছে। রোববার জেলা প্রশাসন সম্মেলন কক্ষে দিনব্যাপী যাচাই-বাছাই শেষে জেলা রিটার্ণিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ বৈধ প্রার্থীতা ঘোষণা করেন।

কুড়িগ্রাম-১ আসনে ৬জন বৈধ প্রার্থী হলেন-এ কে এম মোস্তাফিজার রহমান (জাপা), আছলাম হোসেন সওদাগর (আ’লীগ), কাজি মোহম্মদ লতিফুর কবির (বাংলাদেশ তরিকত ফেডারেশন), আব্দুল হাই (জাকের পার্টি), নুর মোহাম্মদ (ন্যাশনাল পিপলস পার্টি), ও মনিরুজ্জামান খান ভাসানী ( বাংলাদেশ সুপ্রীম পার্টি)।

কুড়িগ্রাম-২ আসনে ৫জন প্রার্থীকে বৈধ ঘোষণা করা হয়। তারা হলেন-মো: জাফর আলী (আ’লীগ), পনির উদ্দিন আহমেদ (জাপা), মোঃ আব্দুস সালাম(ন্যাশনাল পিপলস পার্টি), মোঃ আব্দুল কুদ্দুস মিয়া(বাংলাদেশ ওয়ার্কাস পার্টি) ও মকবুল হোসেন(বাংলাদেশ কংগ্রেস)।

বাতিলকৃত প্রার্থীর মধ্যে স্বতন্ত্র প্রার্থী ৪ জন এবং অপর দুইজন জাকের পার্টি ও বাংলাদেশ বাংলাদেশ সুপ্রীম পার্টি

কুড়িগ্রাম-৩ আসনের ৭জন প্রার্থীর সাবাইকে বৈধ ঘোষণা করা হয়। তারা হলেন-ডা: আক্কাস আলী সরকার (স্বতন্ত্র), সৌমেন্দ্র প্রসাদ পান্ডে (আ’লীগ), আব্দুস সোবহান (জাপা), আব্দুল বাতেন(তৃণমুল বিএনপি), মোসাদ্দেকুল আলম (ন্যাশনাল পিপলস পার্টি), সাহের মিয়া (জাকের পার্টি) ও হাবিবুর রহমান ( কৃষক শ্রমিক জনতা লীগ)।

কুড়িগ্রাম-৪ আসনের ৭জন বৈধ প্রার্থী হলেন-অ্যাডভোকেট বিপ্লব হাসান পলাশ (আ’লীগ), সাইফুর রহমান (জাপা), আবু হানিফ (স্বতন্ত্র), মজিবর রহমান বঙ্গবাসী (স্বতন্ত্র), রুহুল আমিন (জেপি), শহিদুল ইসলাম শালু(স্বতন্ত্র) ও শাহ আলম (জাকের পার্টি)।

 

সর্বশেষ

জনপ্রিয়