২৯ আষাঢ়, ১৪৩১ - ১৩ জুলাই, ২০২৪ - 13 July, 2024
amader protidin

কাউনিয়ায় মাদ্রাসার সুপারের ওপর হামলা: প্রতিবাদে মানববন্ধন

আমাদের প্রতিদিন
4 months ago
133


কাউনিয়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের কাউনিয়ায় নিয়োগ পূর্বশত্রুতাকে কেন্দ্র করে রাসুলপুর  মোজাহারিয়া দাখিল  মাদ্রাসার সুপার শামসুল  হক সরকারের উপর হামলা ঘটনা ঘটেছে। হামলাকারীদের আইনের আওতায় এনে  শাস্তির দাবি জানিয়েছে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষক ও শিক্ষার্থীরা।

আজ বৃহস্পতিবার শিক্ষক ও শিক্ষার্থীর ব্যানারে সুমন বাজারে এলাকায় মাদ্রাসা পরিচালনা কমিটি, শিক্ষক ও শিক্ষার্থীদের অংশগ্রহণে মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানব বন্ধনে মদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি  আবুল কাশেম সভাপতিত্বে বক্তব্য  রাখেন, মাদ্রাসার সহকারী শিক্ষক  নুরুজ্জামান,  সহকারী  শিক্ষক নাজমা আক্তার  আলমগীর, আব্দুল কাদের বিএসসি , উপজেলা  স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ  মনজুম আলী

প্রমুখ।

বক্তারা বলেন, মাদ্রাসার নিয়োগ সংক্রান্ত বিষয়কে  কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে বুধবার বিকেলে স্থানীয় বাজারে মাদ্রাসার সুপার সামসুল হক সরকারের উপর হামলা চালায় আব্দুল কাদের ও তার লোকজন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে। আমরা হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে  দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

 মাদ্রাসার সুপার সামসুল হক সরকার বলেন, বুধবার বিকালে  মাদ্রাসা ছুটির শেষে  নিজ বাড়িতে মোটরসাইকেলে  যাওয়ার পথে  মিরবাগ বাজারে পৌঁছলে তার পথ রোধ করে তাকে মারপিট করে আব্দুল কাদের ও তার লোকজনেরা।

তবে অভিযুক্ত আব্দুল কাদের তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, মাদ্রাসার সুপারের লোকজন আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে। এখন তারা আমার নামে মিথ্যা অভিযোগ করেছেন।

কাউনিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ফরহাদ মন্ডল জানান, আমরা উভয় পক্ষেরই অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

সর্বশেষ

জনপ্রিয়