৭ শ্রাবণ, ১৪৩১ - ২২ জুলাই, ২০২৪ - 22 July, 2024
amader protidin

কুড়িগ্রামে তিস্তা নদীতে নৌকা ডু‌বিতে এক শিশু নিহত : নিখোঁজ কয়েকজন

আমাদের প্রতিদিন
1 month ago
63


কু‌ড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামের উলিপুরে বিয়ের দাওয়াত ‌খে‌য়ে ফেরার প‌থে তিস্তা নদী‌তে নৌকাডু‌বির ঘটনায় এক শিশু নিহত হয়েছে। উদ্ধার হয়েছে প্রায় ১৭জন। নৌকা ডুবির ঘটনায় ৭/৮ জন নিখোঁজ হবার সংবাদ পাওয়া গেলেও উপজেলা  প্রশাসনের পক্ষ থেকে তা নিশ্চিত করতে পারেনি প্রকৃত সংখ্যা।

এ নৌকা ডুবির ঘটনা‌টি ঘ‌টেছে বুধবার সন্ধ‌্যা সাড়ে ৭টায় উলিপুর উপ‌জেলার বজরা ইউনিয়‌নের সাদুয়া দামারহাট এলাকায় তিস্তা নদীতে। ‌

বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন উলিপু‌র ফায়ার সার্ভি‌সের স্টেশন ইনচার্জ আব্বাস উদ্দিন। তি‌নি স্হানীয়দের বরাতে জানান, এক‌টি নৌকায় ২৫ থে‌কে ২৬ জন যাত্রী নি‌য়ে দাওয়াত খে‌য়ে গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপ‌জেলার বেলকায় যাচ্ছি‌লেন। প‌থে তিস্তা নদীর তীব্র স্রো‌তে নৌকা‌টি ডু‌বে যায়। এতে অন‌্যরা নদী সাঁত‌রিয়ে পা‌র হতে পার‌লেও ৭ থে‌কে ৮ জন নিখোঁজ রয়েছে বলে শোনা যাচ্ছে। তবে কে বা কারা নিখোঁজ এরকম সুনিশ্চিত পরিচয় মেলেনি।

উলিপুর উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতাউর রহমান জানান, আমরা ঘটনাস্থ‌লে রয়েছি। নৌকা ডুবির ঘটনায় বজরা গ্রামের জয়নালের আড়াই বছরের মেয়ে আয়শা খাতুন নিহত হয়েছে। তার লাশ উদ্ধার করা হয়েছে। আর জীবিত উদ্ধার হয়েছে প্রায় ১৭জন। এছাড়াও স্থানীয়দের কাছ থেকে ৭/৮জন নি‌খোঁজ রয়ে‌ছে শোনা গেলেও আমরা নিশ্চিত হতে পারিনি। ঘটনাস্থলে ফায়ারসার্ভিস এর উদ্ধার কর্মীরা কাজ করছে।

রাতেই ঘটনাস্থল পরিদর্শন শেষে  জেলা প্রশাসক সাইদুল আরীফ বলেন, এক শিশু নিহত হয়েছে এটা নিশ্চিত। তবে নিখোঁজ হবার বিষয়ে এখনও আমরা নিশ্চিত হতে পারিনি।

সর্বশেষ

জনপ্রিয়