৭ শ্রাবণ, ১৪৩১ - ২২ জুলাই, ২০২৪ - 22 July, 2024
amader protidin

ফুলবাড়ীতে পরীক্ষা চলাকালীন হঠাৎ অসুস্থ দুই এইচএসসি পরীক্ষার্থী

আমাদের প্রতিদিন
1 week ago
44


ফুলবাড়ী ( কুড়িগ্রাম) প্রতিনিধি :

পরীক্ষা চলাকালীন সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েছে একই কেন্দ্রর দুই এইচএসসি পরীক্ষার্থী।

মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে ফুলবাড়ী ডিগ্রি মহিলা কলেজ কেন্দ্রে ৭ নম্বর ও ১৫ নম্বর কক্ষে আইসিটি বিষয়ের পরীক্ষা চলাকালে এ ঘটনা ঘটে। অসুস্থ পরীক্ষার্থীরা হলো ফুলবাড়ী ডিগ্রি কলেজের মানবিক বিভাগের ৭২২৫৮১ রোল ধারী সুমি আক্তার ও নাওডাঙ্গা স্কুল এন্ড কলেজের মানবিক বিভাগের ৭২১১৫৪ রোল ধারী শিরিনা আক্তার।

পরীক্ষা কেন্দ্র সুত্রে জানাযায়, পরীক্ষা শুরুর আধা ঘণ্টা না পেরুতেই ১৫ নম্বর কক্ষের পরীক্ষার্থী সুমি আক্তার এবং ৭ নম্বর কক্ষের পরীক্ষার্থী শিরিনা আক্তার হঠাৎ অসুস্থ হয়। পরে কর্তৃপক্ষ  চিকিৎসক নিয়ে এসে পরীক্ষা কক্ষেই শিরিনা আক্তারের শরীরে স্যালাইন পুশ করার ব্যবস্থা করেন।  স্যালাইন পুশ করানো অবস্থায় কিছুটা সুস্থতা অনুভব করলে সকাল সাড়ে এগারোটার দিকে আবারও পরীক্ষার খাতায় লেখা শুরু করে শিরিনা। অন্যদিকে সুমি আক্তার বেশি অসুস্থতা বোধ করলে তাকে দ্রুত ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা নেওয়ার পর দুপুর ১২ টা ২৫ মিনিটে পরীক্ষা কক্ষে ফিরে আসে সুমি আক্তার।

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: বায়েজিদ হাসান জানান, পরীক্ষার নিয়ে দুঃচিন্তা এবং ঠিকমত খাওয়া দাওয়া না করার কারনে ওই পরীক্ষার্থী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছে।ফুলবাড়ী মহিলা ডিগ্রি কলেজ এইচএসসি পরীক্ষা কেন্দ্রের সচিব আসাদুজ্জামান সরকার লিটু জানান, দুজন পরীক্ষার্থী অসুস্থ হলে তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। কিছুক্ষন পর তারা সুস্থ হয়ে আবারও পরীক্ষায় অংশ নিয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়