৭ শ্রাবণ, ১৪৩১ - ২২ জুলাই, ২০২৪ - 22 July, 2024
amader protidin

দূর্ঘটনায় স্বামীর মৃত্যু ও আর্থিক সাহায্যের জন্য অসহায় স্ত্রী'র সংবাদ সম্মেলন

আমাদের প্রতিদিন
1 week ago
54


পলাশবাড়ী গাইবান্ধা প্রতিনিধি :

ট্টাক চালক স্বামীর দূর্ঘটনা জনিত মৃত্যু ও আথিক সাহায্যের জন্য এক অসহায় স্ত্রী'র সংবাদ সম্মেলন।

বৃহস্পতিবার ১১ জুলাই দুপুরে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সহযোগিতা চান দু সন্তানের জননী অসহায় আর্জিনা বেগম (২৯)। সংবাদ সম্মেলনে তিনি জানান,গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার চকনদী গ্রামের ট্রাক চালক স্বামীর সাথে দু শিশু সন্তান নিয়ে সুখেই বসবাস করছিলেন। কিন্তু গত ১০/০৬/২০২৪ইং তারিখে আর্জিনার স্বামী ফিরোজ ড্রাইভার ধাপেরহাট এলাকার ট্রাক মালিক ইঞ্জিল মিস্ত্রি সাইফুল ইসলামের (ট্রাক নং - ঢাকা মেট্রো-ট-১২-০৯৫৬) গাড়িতে মাল বোঝাই করে নিয়ে নিত্যদিনের মতো বগুড়া অভিমুখে রওনা দেন। এদিকে পথিমধ্যে বগুড়া শেরপুরের মাঝামাঝি পল্লী একাডেমি সংলগ্ন অন্য একটি গাড়ির সাথে দূর্ঘটনা ঘটলে চালক ফিরোজ ড্রাইভার গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহত ড্রাইভার ফিরোজকে বগুড়া টিএমএস বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেন। আহতের শারীরিক অবস্থা গুরুতর হলে কর্তব্যরত চিকিৎসক রোগীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। কিন্তু সেখানে আইসিইউ না থাকায় আহত ড্রাইভার ফিরোজকে নিয়ে যাওয়া হয় ডক্টরস্ বেসরকারি হাসপাতালের আইসিইউতে। সেখানে ফিরোজের স্ত্রী গরু,সোনার গহনা ও বাবার বাড়ির জমি বিক্রি করে ৪ লক্ষাধীক টাকা ব্যয় করে স্বামীকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করেন। কিন্তু সব চেষ্টা ব্যর্থ হয়ে অবশেষে চিকিৎসাধীন থাকা অবস্থায় ফিরোজ ড্রাইভার গত ১৯/০৬/২০২৪ইং তারিখে মৃত্যুর মুখে ঢলে পড়ে। আর দুঃখজনক হলেও সত্য ওই ট্রাক মালিক/মহাজন সাইফুল ইসলাম তার ড্রাইভার দূর্ঘটনায় মৃত্যুবরন করলেও ওই অসহায় পরিবারটির আজ পর্যন্ত কোনো খোঁজ খবর নেয়নি এবং আর্থিক ভাবেও কোনো সহযোগিতা করেনি যা রহস্যজনক।

স্বামীর বাড়িতে সংসার চালানোর মতো কিছু না থাকায় বর্তমানে মৃত ট্রাক চালকের স্ত্রী  অসহায় আর্জিনা বেগম তার পঞ্চম শ্রেণীতে পড়ুয়া এক শিশু ছেলে ও কোলের শিশু কন্যাকে নিয়ে বাবার বাড়ি পলাশবাড়ী উপজেলার ৪নং বরিশাল ইউনিয়নের রামপুর গ্রামে অসহায় অবস্থায় বসবাস করছেন।

আর অসহায় আর্জিনা বেগম আর্থিক সহযোগিতার জন্য মাননীয় প্রধানমন্ত্রী,ট্রাস্টি বোর্ড ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনে হস্তক্ষেপ কামনা করে বৃহস্পতিবার ১১ জুলাই দুপুরে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে তার আকুতি জানান। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,অসহায় আর্জিনা বেগমের মা,ভাই,দু শিশু সন্তান ও গাইবান্ধা জেলা ট্রাক,ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি শামসুল আলম।

সর্বশেষ

জনপ্রিয়