৭ শ্রাবণ, ১৪৩১ - ২২ জুলাই, ২০২৪ - 22 July, 2024
amader protidin

১২ ঘণ্টায় ৩৫ লাখ অনুসারী বেড়েছে ইন্টার মায়ামির

আমাদের প্রতিদিন
1 year ago
189


স্পোর্টস ডেস্ক :

মেসি দুনিয়ার যেখানে যাবেন, সেখানেই ছুটবেন তার ভক্তরা। বার্সা থেকে তিনি যখন গেলেন পিএসজিতে, ফরাসি ক্লাবটির সমর্থকের সংখ্যা বেড়ে গেলো বহুগুণ।

পিএসজি যখন ছাড়ার ঘোষণা দিলেন মুহূর্তেই মিলিয়ন সমর্থক হারাতে থাকলো ক্লাবটি। আর এবার আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকার আনুষ্ঠানিক ঘোষণার পর মাত্র ১২ ঘন্টার ব্যবধানে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের দল ইন্টার মায়ামির সমর্থক বেড়েছে ৩৫ লাখ। অর্থাৎ মাত্র ১২ ঘন্টার মধ্যেই সাড়ে তিন মিলিয়ন ফলোয়ার পেয়ে গেছে মায়ামি।

হু হু করে বাড়ছে ইন্টার মায়ামির সমর্থকের সংখ্যা। মেসি যখন ক্লাবের জার্সি গায়ে মাঠে নামবেন, তার আগেই এই সংখ্যা আরো বহুগুণ বেড়ে যাবে নিশ্চিত। ফরাসি লিগ মেসির আলো থেকে সরবে, মেজর লিগে আসবে বিশ্বকাপ জয়ী তারকার আলোয়।

আগে যারা যুক্তরাষ্ট্রের লিগের খবর রাখতেন না, চোখ ভুলাতেন না, সেই তারা এবার মেসির জন্য এই লিগে নজর রাখবেন। আর্জেন্টাইন জাদুকরকে নিয়ে বিশ্ব ফুটবলেও আলোচনায় উঠে এলো মায়ামি।

গতকাল রাতে মেসির ঘোষণার পর আজ দুপুর সাড়ে ১২টা পর্যন্তই ইনস্টগ্রামে ইন্টার মায়ামির সমর্থকের সংখ্যা বেড়েছে সাড়ে তিন মিলিয়নের মতো।

মেজর লিগ সকারের (এমএলএস) দলগুলোর মধ্যে ইনস্টাগ্রামে লস অ্যাঞ্জেলস গ্যালাক্সির অনুসারীসংখ্যা ছিল সবচেয়ে বেশি-প্রায় ১৪ লাখ। মেসির ঘোষণার পরই মায়ামিতে ভিড় করছেন সমর্থকেরা।

সর্বশেষ

জনপ্রিয়