২৩ মাঘ, ১৪২৯ - ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ - 06 February, 2023
amader protidin

মিঠাপুকুর উপজেলা আ’লীগের কমিটি গঠনে জীবন বৃত্তান্ত আহবান

আমাদের প্রতিদিন
2 months ago
1K


ফাইল ছবি

খবর বিজ্ঞপ্তির:

রংপুর জেলা আওয়ামী লীগের আওতাধীন মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠনের লক্ষ্যে আগ্রহীদের জীবন বৃত্তান্ত জমা দেয়ার আহ্বান জানিয়েছেন জেলা আওয়ামী লীগ।

সোমবার (২১ নভেম্বর)  গণমাধ্যমে পাঠানো জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক জিন্নাত হোসেন লাভলু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, কেন্দ্রীয় নেতৃবৃন্দের পরামর্শ ও গত ১৯ নভেম্বর রংপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভার সিদ্ধান্ত অনুযায়ী মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগকে গতিশীল এবং পরবর্তী সাংগঠনিক কার্যক্রম পরিচালনার নিমিত্তে এডহক কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

এডহক কমিটি গঠনের লক্ষ্যে আগামী ১৭ ডিসেম্বরের মধ্যে সাবেক ছাত্রলীগ নেতা, মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য, আওয়ামী লীগের পরীক্ষিত নেতা-কর্মী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত ও নেতৃত্বের প্রতি আস্থাশীল ও নেতৃত্ব প্রদানে আগ্রহী ব্যক্তিদের জীবন বৃত্তান্ত সংগ্রহ করার জন্য বলা হয়।

এছাড়া জীবন বৃত্তান্ত মিঠাপুকুর উপজেলা  আওয়ামী লীগের সাবেক  সভাপতি ও রংপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  মোজাম্মেল হক মিন্টু মিয়া, মিঠাপুকুর  উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও রংপুর জেলা আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন সরকার এবং রংপুর জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক জিন্নাত হোসেন লাভলু এর নিকট ও সরাসরি জমা প্রদান করা যাবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়