১৯ বৈশাখ, ১৪৩১ - ০৩ মে, ২০২৪ - 03 May, 2024
amader protidin

গঙ্গাচড়ায় কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আমাদের প্রতিদিন
1 week ago
166


গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের গঙ্গাচড়ায় বাংলাদেশ কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আনন্দ র‍্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা কৃষক লীগের আয়োজনে শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে আনন্দ র‍্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ হলরুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন রংপুর জেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব শহিদুল ইসলাম দুখু।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও এমপি প্রতিনিধি আব্দুল মতিন অভি, শিক্ষা ও মানব কল্যাণ সম্পাদক আশেকুজ্জামান লিটন, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মাহমুদুল ইসলাম রানা। উপজেলা কৃষক লীগের সভাপতি দেবদাস বর্মন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মোত্তালিব মিঠু'র সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সহসভাপতি মোঃ সামসুজ্জামান, আসাদুজ্জামান লেবু, আল মোতাসিম বিল্লাহ মিলন, সবুজ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক নির্মল রায়, সাংগঠনিক সম্পাদক মোস্তাকিম আলম নয়ন, গঙ্গাচড়া স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আল আমিন, গঙ্গাচড়া সদর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সাইয়েদুজ্জামান সবুজ। আলোচনা সভা শেষে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এর আগে সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ উপজেলা কৃষক লীগ ও বিভিন্ন ইউনিয়ন কৃষক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ

জনপ্রিয়