২৫ বৈশাখ, ১৪৩১ - ০৮ মে, ২০২৪ - 08 May, 2024
amader protidin

সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি কুনু মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকি পালিত

আমাদের প্রতিদিন
6 months ago
143


সিলেট প্রতিনিধি :

 সিলেটের বহুল প্রচারিত সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি ও সিলেট জেলা জাতীয় পার্টি’র সভাপতি আলহাজ¦ কুনু মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকি পালিত হয়েছে।

২৪ অক্টোবর ২০২৩ ইং সিলেট বন্দরবাজার রংমহল টাওয়ারে বৈচিত্র্যময় সিলেটের কার্যালয়ে দুপুর ১২ ঘটিকার সময় প্রথম মৃত্যুবার্ষিকি পালিত ও স্বরণ সভার আয়োজন করা হয়। সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেটের সকল সাংবাদিক, স্টাফ রিপোর্টার সহ সকল উপজেলা প্রতিনিধিদের নিয়ে এ স্বরণ সভা অনুষ্ঠিত হয়।

উক্তর স্বরণ সভায় উপস্থিত ছিলেন বৈচিত্র্যময় সিলেট পত্রিকার সম্পাদক আবুল কাশেম রুমন, সাব এডিটর ও আইন উপদেষ্টা এডভোকেট জহিরুল ইসলাম রিপন, বার্তা সম্পাদক  রুহুল ইসলাম মিঠু।

এ সময় সভায় যুক্ত হোন বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ সহ অন্যান্যরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, সহ সভাপতি, (একুশে সংবাদ ডটকম) সিলেট অফিসের স্টাফ রিপোর্টার মো. আমিন রশীদ ফোহাদ ও হবিগঞ্জ জেলার (নবীগঞ্জ দর্পন ডটকম) এর সম্পাদক সিনিয়র সহ সভাপতি-এম. গৌছুজ্জামান চৌধুরীকে, যুগ্ম সম্পাদক সম্পাদক (সিলেট স্বপ্নীল ডটকম) এর সম্পাদক-আর. কে দাস চয়ন, সাংগঠনিক সম্পাদক (অন টিভি নিউজের) সিলেট অফিসের স্টাফ রিপোর্টার  নূরুদ্দীন রাসেল, দপ্তর ও অর্থ সম্পাদক (বিএমসিলেট ডটকম) এর সিনিয়র স্টাফ রিপোর্টার-কামাল আহমদ, ক্রীড়া ও সমাজ সেবা সম্পাদক (আমাদের কথা ডটকম) স্টাফ রিপোর্টার- হাফিজুল ইসলাম লস্কও, প্রচার ও প্রকাশনা সম্পাদক, (ড্রিম সিলেট ডটকম) বালাগঞ্জ প্রনিতিনিধি- তারেক আহমদ ও (সিলেট ২৪ এক্সপ্রেস ডটকম) এর স্টাফ রিপোর্টার- ইসমাঈল আলী টিপু) সহ কার্য নির্বাহী সদস্যরা।

সুত্রে উল্লেখ্য যে সিলেট জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব কুনু মিয়া লন্ডনের পুটিন এলাকায়  ছেনজরচিফ হাসপাতালে গুরুত্বর অসুস্থ হয়ে চিকিৎসা দিন অবস্থায় ২৪ অক্টোবর ২০২২ ইং (শনিবার) লন্ডনের সময় রাত ১০ টায় আর বাংলাদেশ সময় ভোর ৩ টায় চিকিৎসা দিন অবস্থায় মৃত্যু বরণ করেন।

২৪ অক্টোবর ২০২৩ ইং পত্রিকার পক্ষ থেকে সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি আলহাজ্ব কুনু মিয়ার প্রথম মুত্যুবার্ষিকি পালন করা হয়। 

সর্বশেষ

জনপ্রিয়