৮ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

সিলেট সিসিকের মেয়রের অনুষ্ঠানে প্যাকেট না পেয়ে খালি হাতে ফিরলেন সাংবাদিকরা

আমাদের প্রতিদিন
3 months ago
154


আবুল কাশেম রুমন, সিলেট:  

সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণের সুধী সমাবেশ শেষে উপস্থিত সাংবাদিকদের জন্য বরাদ্দ ছিল অনেক আপ্যায়ন প্যাকেট। উক্ত প্যাকেট গুলোর মধ্য থেকে এক সাংবাদিক পরিচয় দিয়ে আপ্যায়নের ৪৫টি প্যাকেট নিয়ে গেছেন বলে জানা  গেছে।

অনুষ্ঠান স্থলে সংবাদ সংগ্রহে আসা বিকাল ৩টা থেকে রাত সাড়ে ৭ টা পর্যন্ত দায়িত্ব পালন শেষে বহু সাংবাদিক দায়িত্বশীলদের কাছে আপ্যায়নের প্যাকেট চাইলে দায়িত্বশীলদের দু’জন বলেন, “সাংবাদিক মিঠু ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর লায়েক যদি বলেন, তবে আপনাদেরকে প্যাকেট দেয়া যাবে।”

নগর ভবনের নিচ তলায় হানিফ সাহেবের কক্ষের সম্মুখে অগণিত আপ্যায়ন প্যাকেট ছিল। প্যাকেট বিতরণের দায়িত্বে ৩/৪ জনকে দেখা যায়। তাদের কাছে উপস্থিত প্রিন্ট ও স্যাটেলাইট টিভি চ্যানেলের কয়েকজন সাংবাদিক আপ্যায়নের প্যাকেট নিতে চাইলে দায়িত্বশীলরা এরূপ আচরণ করেন। ফলে সাংবাদিকরা আপ্যায়নের প্যাকেট না পেয়ে খালি হাতে সেখান থেকে চলে যান।

বিষয়টি তাৎক্ষণিক ভাবে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী আস্থা ভাজন এক সাংবাদিককে মোবাইল ফোনে জানানো হলে, তিনি কোন মন্তব্য করেননি।

খোঁজ নিয়ে জানা গেছে, যে সাংবাদিক পরিচয় দিয়ে ৪৫ জন সাংবাদিক এর কথা বলে ৪৫টি প্যাকেট নিয়ে যান। ফলে উপস্থিত অন্য সাংবাদিকরা আপ্যায়ন প্যাকেট নিতে গেলে দায়িত্বশীলরা বলেন, আপনাদের আপ্যায়ন প্যাকেট মিঠু নামক এক সাংবাদিক নিয়ে গেছেন। যিনি ৪৫টি আপ্যায়ন প্যাকেট নিয়েছেন এই ৪৫ জন সাংবাদিকদের মধ্যে অনেকে অনুষ্ঠান স্থলে উপস্থিত ছিলেন না বলে কানা ঘুষা করতে শুনা যায়।

অনেক সাংবাদিক আপ্যায়ন প্যাকেট না পেয়ে খালি হাতে ফিরে যাওয়ার পরে অগণিত মানুষের মধ্যে আপ্যায়ন প্যাকেট বিতরণ করতে দেখা গেছে।

সর্বশেষ

জনপ্রিয়