৮ ফাল্গুন, ১৪৩০ - ২১ ফেব্রুয়ারি, ২০২৪ - 21 February, 2024
amader protidin

সিলেট সিসিকের নতুন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীরর দায়িত্ব গ্রহণ

আমাদের প্রতিদিন
3 months ago
145


আবুল কাশেম রুমন,সিলেট:

সিলেট সিসিকের নতুন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুর দায়িত্ব গ্রহণ করেছেন। মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে নগর ভবনে মেয়রের কার্যালয়ে বিদায়ী মেয়র আরিফুল হক  চৌধুরী নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর হাতে দায়িত্ব তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক মন্ত্রী ইমরান আহমদ এমপি।

এ সময় বিদায়ী মেয়র আরিফুল হক চৌধুরী নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে শুভেচ্ছা জানান, এবং আধ্যাত্মিক এই নগরীর উন্নয়নে সবসময় তার সহয়োগীতার হাত প্রসারিত রাখার ঘোষণা দেন।

আনোয়ারুজ্জামান চৌধুরীও তাকে বিদায়ী শুভেচ্ছা জানিয়ে তার অভিজ্ঞতার আলোকে প্রয়োজনীয় ক্ষেত্রে পরামর্শ ও সহযোগীতা পাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিদায়ী ও নবনির্বাচিত মেয়রবৃন্দের স্ত্রী-সন্তানরাসহ সিলেট সিটি করর্পোরেশনের উর্ধ্বতন কর্মকর্তা কর্মচারী এবং আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এর আগে দায়িত্ব গ্রহণের প্রাক্কালে হযরত শাহজালালের (র.) মাজার জিয়ারত করেন সিলেট সিটি করর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। দুপুর সোয়া ২টার দিকে তিনি দলীয় নেতৃবৃন্দকে নিয়ে হযরত শাহজালালের (র.) মাজারে পৌঁছান।

এ সময় তার সাথে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শমসের জামাল, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তিসহ নবনির্বাচিত কাউন্সিলরবৃন্দ।

সিসিক’র নবনির্বাচিত পরিষদের কাউন্সিলররাও মাজার জিয়ারত করেন। পরে তারা বিশেষ মোনাজাতে অংশ  নেন।

এ সময় আনোয়ারুজ্জামান চৌধুরী গণমাধ্যমের সাথে আলাপকালে আবারও সিলেটবাসীর দোয়া ও ভালোবাসা  চেয়েছেন।

সিলেট সিটি করর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয় ২১ জুন। এতে মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগের প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। তবে এ নির্বাচনে দলীয় নির্দেশনা মেনে প্রার্থী হননি বর্তমান মেয়র ও বিএনপি  চেয়ারপারসনের উপদেষ্টা আরিফুল হক চৌধুরী।

৩ জুলাই মেয়র হিসেবে শপথ নেন আনোয়ারুজ্জামান চৌধুরী। শপথের গ্রহণের প্রায় চার মাস পর মেয়রের দায়িত্ব গহণ করলেন।

 

সর্বশেষ

জনপ্রিয়