১ বৈশাখ, ১৪৩১ - ১৪ এপ্রিল, ২০২৪ - 14 April, 2024
amader protidin

মিঠাপুকুরে প্রক্সি দিতে গিয়ে ভুয়া পরীক্ষার্থী আটক,এক মাসের কারাদণ্ড

আমাদের প্রতিদিন
1 month ago
92


মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি:

মিঠাপুকুরে পরীক্ষার্থীর আসনে ভুয়া পরীক্ষার্থী হিসেবে অংশগ্রহণ করায় সাকিবুল হাসান (১৮) নামে এক শিক্ষার্থীকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে রাণীপুকুর স্কুল এ্যান্ড কলেজ কেন্দ্রে এ ঘটনা ঘটে। দন্ডপ্রাপ্ত সাকিবুল হাসান মানিকগঞ্জ জেলার পারুলিয়া দৌলতপুর এলাকার আনছার আলীর ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা চলছে। মঙ্গলবার ছিল ইংরেজী (আবশ্যিক) প্রথমপত্র পরীক্ষা। রাণীপুকুর স্কুল এ্যান্ড কলেজে পরীক্ষায় শাহ আবুল কাশেম দ্বি—মুখি উচ্চবিদ্যালয়ের পরীক্ষার্থী আব্দুল কাদের সুজনের স্থানে ভুয়া পরীক্ষার্থী সেজে পরীক্ষায় অংশগ্রহণ করে মানিকগঞ্জ জেলার পারুলিয়া দৌলতপুর এলাকার আনছার আলীর ছেলে সাকিবুল হাসান। সঠিক পরীক্ষার্থী শাহ আবুল কাশেম দ্বি—মুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্র আব্দুল কাদের (সুজন) বলদীপুকুর এলাকার ফকির শেখের ছেলে। তার রেজিষ্ট্রেশন নম্বর— ২১১৭৬২৯৭৮৬ ও রোল নম্বর— ৪৮৯৯৯৫।

মিঠাপুকুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ওউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিকাশ চন্দ্র বর্মন বলেন, পরীক্ষা চলাকালীন অবস্থায় পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে গিয়ে ভুয়া পরীক্ষার্থীকে হাতেনাতে ধরা হয়। তিনি আরো বলেন, আমার সন্দেহ হলে কাগজপত্রে দেখা যায় একজনের পরীক্ষা দিচ্ছে আরেকজন। পরে তাঁকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

সর্বশেষ

জনপ্রিয়