১৭ ফাল্গুন, ১৪৩০ - ০১ মার্চ, ২০২৪ - 01 March, 2024
amader protidin

রংপুর মহানগর স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব হলেন সুমন

আমাদের প্রতিদিন
1 year ago
498


 

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র অঙ্গ সংগঠন স্বেচ্ছাসেবক দলের রংপুর মহানগরের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

এতে ইমরান হোসেনকে আহবায়ক, মাহবুব হোসেন সুমনকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও নুর হাসান সুমনকে সদস্য সচিবের দায়িত্ব দেয়া হয়।

নব গঠিত কমিটির সদস্য সচিব নুর হাসান সুমন এর আগে মহানগর ছাত্রদলের ছাত্রদলের প্রতিষ্ঠাকালীন কমিটির সভাপতি হিসাবে দায়িত্বে ছিলেন। তিনি তৎকালীন রংপুর পৌরসভার শাপলা চত্বর আঞ্চলিক ছাত্রদলের সাধারণ সম্পাদক, ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক, শহর ছাত্রদলের সদস্য, জেলা ছাত্রদলের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন।

ব্যক্তিজীবনে সদাহাস্যজ্জল এ তরুণ রাজনীতিবীদ সুমন। বনার্ঢ্য রাজনৈতিক জীবনে তাঁর নামে একাধিক মামলা হয়েছে। গ্রেফতারি পরোয়ানি নিয়ে রাজনীতির মাঠে ছিলেন। তিনি বেশ কয়েকবার কারাবরণও করেছেন। হামলা-মামলার শিকারও হয়েছেন। কর্মী বান্ধব নুর হাসান সুমন সব সময় নেতাকর্মীদের পাশে ছিলেন। সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। সু-বক্তা হিসাবে তার পরিচিতিও রয়েছেন।

কমিটি গঠনের পর তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব নুর হাসান সুমন বলেন, তাঁকে দায়িত্ব দেয়া বিএনপির চেয়াপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এসএম জিলানী এবং সাধারণ সম্পাদক রাজিব আহসানকে ধন্যবাদ জানাচ্ছি। দল তাঁর প্রতি যে আস্থা রেখে দায়িত্ব দিয়েছেন, তা তিনি পালন করবেন। মহানগর স্বেচ্ছাসেবক দলকে সু-সংগঠিত করতে কাজ করবেন। আগামী নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনসহ বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে রাজপথে থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এর আগে গতকাল মঙ্গলবার (৩ জানুয়ারী) রাতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি এসএম জিলানী ও সাধারণ সম্পাদক রাজিব আহসান এই কমিটি অনুমোদন প্রদান করেন। সেই সাথে আগামী দশ দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে জমা দেয়ার জন্য নির্দেশ দিয়েছেন।

 

 

 

 

 

 

  

সর্বশেষ

জনপ্রিয়