১৭ ফাল্গুন, ১৪৩০ - ২৯ ফেব্রুয়ারি, ২০২৪ - 29 February, 2024
amader protidin

‘অনেকেই ভাবে এনগেজড কিন্তু আমি সিঙ্গেল’

আমাদের প্রতিদিন
1 year ago
327


বিনোদন ডেস্ক:

কাজের বাইরেও নানা সময়ে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় এসেছেন অভিনেত্রী রাইমা সেন। এবারও তার ব্যতিক্রম নয়। মুক্তির অপেক্ষায় থাকা তার নতুন ওয়েব সিরিজ ‘রক্তকরবী’র প্রচারণার ফাঁকেই ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেন তিনি। জানান, বিয়ের জন্য পাত্র খুঁজছেন!

এসময় অভিনেত্রীর ভাষ্য, আমি তো চাই বিয়ে করতে। পাত্র খুঁজে দিলেই বিয়ে করব। কেমন পাত্র চাই, গণমাধ্যমের এমন প্রশ্নে মহানায়িকা সুচিত্রা সেনের নাতনির স্পষ্ট উত্তর, ‘ভাল মানুষ চাই। আমার এমন এক জন মানুষ চাই যে আমার জীবনধারার সঙ্গে মিশে যেতে পারবে, সঙ্গে একটু রসবোধ থাকবে। আর ব্যাঙ্কে টাকা থাকা তো জরুরি। ওটা না থাকলে তো চলবে না।’

‘যদিও আমি যে আংটিটা পরে থাকি তা দেখে অনেকেই ভাবেন আমি হয়তো এনগেজড, কিন্তু আমি সিঙ্গেল, সবাইকে বলতে চাই।’- যোগ করেন রাইমা।

এক যুগেরও বেশি সময় ধরে কাজ করছেন রাইমা। হিন্দি এবং বাংলা দুই ইন্ডাস্ট্রিতেই সমান তালে অভিনয় করে যাচ্ছেন। সংখ্যার চেয়ে মানের দিকে ভালো, এমন কাজেই নিজেকে যুক্ত রাখতে চান।

রাইমার কথায়, আমি একটু বেছে কাজ করি তাই আমায় অনেকে আনপ্রেডিক্টেবল ভাবে। কিন্তু আমি ভাল কাজ করার পক্ষপাতী। তাই তো অনেক দিন পর রক্তকরবী-তে কাজ করলাম। কী দারুণ চিত্রনাট্য। উল্লেখ্য, রাইমা সেন এখন মুম্বাইয়ে বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। বাংলা সিরিজ়ের পাশাপাশি মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত তামিল ছবিও।

সর্বশেষ

জনপ্রিয়