১৭ ফাল্গুন, ১৪৩০ - ০১ মার্চ, ২০২৪ - 01 March, 2024
amader protidin

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের দায়িত্ব পালনে বাধা নেই

আমাদের প্রতিদিন
1 year ago
343


রংপুরে শুকরিয়া মোনাজাত ও মিষ্টি বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদেরের পার্টির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন বিষয়ে মামলা হাইকোর্ট স্থগিত করায় শুকরিয়া মোনাজাত ও মিষ্টি বিতরণ করেছে দলটির রংপুরের নেতাকর্মীরা।

আজ রোববার দুপুরে হাইকোর্টের আদেশ পৌছার সাথে সাথে আনন্দিত হয়ে উঠেন রংপুরের নেতার্মীরা। তারা শুকরিয়া প্রকাশ হিসেবে তাৎক্ষণিক দোয়া এবং বিভিন্ন স্থানে মিস্টি বিতরণ করেন।

তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন,  যে মামলায় জিএম কাদেরের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে নিষেধ্যাজ্ঞা দেয়া হয়েছিল। সেটি পৃথিবীর ইতিহাসে বিরল। হাইকোর্ট মামলাটির কার্যকারিতা স্থগিত করায় তারা আল্লাহর শুকরিয়া প্রকাশ করেন। পাশাপাশি জনগণের অধিকার রক্ষায় জিএম কাদেরের নেতৃত্বে বাংলাদেশ ফিরে পাবে নতুন গন্তব্য বলে। কারণ  বাংলাদেশের রাজনীতি এখন জিএম কাদেরকে ঘিরে আবর্তিত হচ্ছে। আবারও যদি জিএম কাদেরকে নিয়ে ষড়যন্ত্র করা হয় তা রংপুরবাসি বৃহত্তর আন্দোলনের মাধ্যমে প্রতিহত করবে বলে হুশিয়ারি দেন তিনি।

এসময় জাতীয় পার্টি রংপুর জেলার সদস্য সচিব আব্দুর রাজ্জাক, মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি লোকমান হোসেন, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ফারুক হোসেন মন্ডল, সদস্য সচিব মাহাবুবুর রহমান বেলালসহ জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গত বছর ৪ অক্টোবরদলটির বহিস্কৃত  সাবেক এমপি জিয়াউল হক মৃধা  এই নিষেধাজ্ঞা চেয়ে মামলা করলে ৩০ অক্টোবর ঢাকার প্রথম যুগ্ম জেলা জজ আদালত জাপা চেয়ারম্যান হিসেবে জি এম কাদেরকে দলীয় সিদ্ধান্ত গ্রহণ ও দায়িত্বপালন থেকে বিরত থাকতে অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ দেন। সেই আবেদনের বিরুদ্ধে জিএম কাদের হাইকোর্টে রিভিশন আবেদন করলে রোববার বিচারপতি শেখ আবদুল আউয়ালের বেঞ্চ এ আদেশ দেন।

 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়