১ বৈশাখ, ১৪৩১ - ১৪ এপ্রিল, ২০২৪ - 14 April, 2024
amader protidin

কুড়িগ্রামে ৬দিন ব্যাপী বই মেলার সমাপ্তী

আমাদের প্রতিদিন
1 year ago
185


কুড়িগ্রাম প্রতিনিধি:  

নানা আয়োজনে কুড়িগ্রামে ৬ দিন ব্যাপী বই মেলার পরিসমাপ্তী ঘটেছে। শুক্রবার সন্ধায় শহরের কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয়স্তম্ভে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি বর্ষিয়ান রাজীতিবিদ মো. জাফর আলী।

অনুষ্ঠানে কুড়িগ্রাম বই মেলা উদযাপন পর্ষদের আহবায়ক ও পৌর মেয়র কাজিউল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মীর্জা নাসির উদ্দিন, একুশে পদকপ্র্প্তা গুণিজন অ্যাডভোকেট এস.এম আব্রাহাম লিংকন, সদর উপজেলা নির্বাহী অফিসার রাসেদুল হাসান, বিশিষ্ট সাংবাদিক বীলমুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিন, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আমজাদ হোসেন, কুড়িগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু ও মেলা কমিটির সদস্য সচিব সাংবাদিক সফি খান।

এর আগে কুড়িগ্রাম বই মেলা কমিটির পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। পরে বই মেলা উপলক্ষে ৬দিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহনকারী ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এবারে নাগরিক উদ্যোগে আয়োজিত বই মেলায় স্থানীয় ও ঢাকা থেকে ৩০টি স্টল অংশগ্রহন করে। শেষ দিনে মেলায় প্রায় দুই লক্ষ টাকার বই বিক্রি করা হয়। 

  

সর্বশেষ

জনপ্রিয়