১৭ ফাল্গুন, ১৪৩০ - ২৯ ফেব্রুয়ারি, ২০২৪ - 29 February, 2024
amader protidin

৩৩ দিনের ছুটি শেষে আজ থেকে বেরোবিতে ক্লাস শুরু

আমাদের প্রতিদিন
9 months ago
378


বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:

টানা ৩৩ দিনের ছুটি শেষে আজ মঙ্গলবার (৯ মে) থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ক্লাস শুরু হবে। এদিন থেকে বিশ্ববিদ্যালয়ের সব একাডেমিক কার্যক্রম শুরু হবে। চলবে নিয়মিত ক্লাস ও পরীক্ষা।

আজ সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আলী বলেন, দীর্ঘ ছুটি শেষে মঙ্গলবার থেকে একাডেমিক সব কার্যক্রম শুরু হবে। চলবে যথারীতি ক্লাস ও পরীক্ষা। তবে, গতকাল রোববার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম শুরুর দিন ছিল বলেও জানান তিনি।

বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্রে জানা যায়, বাংলা নববর্ষ, শব-ই কদর, জুমাতুল বিদা, ঈদুল ফিতর, মে দিবস, বুদ্ধ পূর্ণিমা, ও গ্রীষ্মকালীন অবকাশ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের একাডিমেক ও প্রসাশনিক কার্যক্রম বন্ধ রয়েছে ৯ এপ্রিল (রবিবার) থেকে আজ ৮ মে (সোমবার) পর্যন্ত। তবে আবাসিক হলগুলো খোলা ছিল। গতকাল ৭ মে প্রশাসনিক কার্যক্রম শুরু হলেও আজ মঙ্গলবার থেকে বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক কার্যক্রম ফের শুরু হবে।

এদিকে প্রিয়জনদের সঙ্গে ঈদুল ফিতর পালন শেষে ক্যাম্পাসে ফিরতে শুরু করেছেন শিক্ষার্থীরা। ছুটিতে প্রায় ফাঁকা হয়ে যাওয়া ক্যাম্পাসে প্রাণচাঞ্চল্য ফিরতে শুরু করেছে। ফের শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠছে ক্যাম্পাস।

 

 

সর্বশেষ

জনপ্রিয়