৪ আষাঢ়, ১৪৩১ - ১৮ জুন, ২০২৪ - 18 June, 2024
amader protidin

নির্মাণাধীন তিস্তা ব্রিজের সার্টার ভেঙে শ্রমিকের মৃত্যু

আমাদের প্রতিদিন
8 months ago
139


আসাদুল ইসলাম, সুন্দরগঞ্জ:

গাইবান্ধার সুন্দরগঞ্জে নির্মাণাধীন তিস্তা ব্রিজের সার্টার ভেঙে হাবিবুর রহমান (৫০)নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২ টার দিকে উপজেলার হরিপুর-চিলমারী নির্মাণাধীন তিস্তা বিজ্রে এ ঘটনা ঘটে।  নিহত শ্রমিক হাবিবুর রহমান সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের উজান বোচাগাড়ি গ্রামের মৃত্যু লালু মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো নির্মাণাধীন তিস্তা ব্রিজে অনান্য শ্রমিকদের সঙ্গে কাজ করছিলেন হাবিবুর। এ সময় হঠাৎ করে ব্রিজের উপর থেকে লোহা ও স্টিলের একটি সার্টার ভেঙে শ্রমিক হাবিবুরের উপরে পড়ে। এতে তার সঙ্গে থাকা অন্য দুই শ্রমিক প্রাণে বেঁচে গেলেও মাথাসহ শরীরে আঘাত পেয়ে গুরুত্বর আহত হয় শ্রমিক হাবিবুর রহমান। পরে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার পথেই হাবিবুরের মৃত্যু হয়। 

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত শ্রমিকের স্বজনসহ অন্য শ্রমিকদের সঙ্গে দুর্ঘটনার বিষয়টি নিয়ে কথা বলেছি। নিহত শ্রমিকের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছেন সুন্দরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদুর রহমান। এসময় তিনি নিহতের স্বজনদের সঙ্গে কথা বলেন এবং তাদেরকে সহায়তার আশ্বাস দেন।

সর্বশেষ

জনপ্রিয়