৪ আষাঢ়, ১৪৩১ - ১৯ জুন, ২০২৪ - 19 June, 2024
amader protidin

জান আর দেখা হবে না, স্বামীকে মেসেজ দিয়ে নববধূর আত্মহত্যা

আমাদের প্রতিদিন
8 months ago
222


লালমনিরহাট প্রতিনিধি :

‘জান, আর দেখা হবে না’ স্বামীকে মেসেজ দিয়ে আফরোজা বেগম (২৩) নামে এক নববধূ আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

গতকাল বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরের দিকে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের টিকটিকি বাজার সাকোয়া এলাকায় বাবার বাড়ি থেকে ওই নববধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

আফরোজা ওই গ্রামের আবুল হোসেনের মেয়ে ও লালমনিরহাট পৌরসভার নর্থ বেঙ্গল এলাকার মার্জান আলীর স্ত্রী। 

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় এক বছর আগে জেলা শহরের বক্তার আলীর ছেলে মার্জানের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় আফরোজার। অন্য ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় বিয়েতে অমত ছিলেন আফরোজা। পড়াশোনার সুবাদে স্বামী মার্জান ঢাকায় অবস্থান করায় আফরোজা প্রায় সময় বাবার বাড়িতে থাকতেন। এ সুযোগে পূর্ব প্রেমিকের সঙ্গে পরকীয়া সম্পর্ক চালিয়ে যান নববধূ আফরোজা। প্রেমিকের সঙ্গে দীর্ঘ সময় মোবাইলে ব্যস্ত থাকায় বিষয়টি জানাজানি হয়। যা নিয়ে তাদের সংসারে বনিবনা ছিল না। 

বিষয়টি জানাজানি হলে পূর্ব সম্পর্ক থেকে তাকে সরে আসতে বললেও কোনো কাজ হয়নি। যা সম্পর্কের চরম অবনতি ঘটে তাদের। মঙ্গলবার মধ্য রাত পর্যন্ত হোয়াটসঅ্যাপে স্বামীর সঙ্গে কথাও বলেন আফরোজা। কথা শেষে সর্বশেষ মেসেজ লিখেন ‘জান, আর দেখা হবে না’। 

বুধবার (২০ সেপ্টেম্বর) সকালে বাবার বাড়ির নিজ ঘরে ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় পুলিশ আফরোজার ব্যবহৃত মোবাইলটি জব্দ করে মেসেজটি দেখতে পায়। 

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, মৃত আফরোজার ব্যবহৃত মোবাইলটি তদন্তের জন্য জব্দ করা হয়েছে। আপাতত অপমৃত্যু (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়