১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৯ মে, ২০২৪ - 29 May, 2024
amader protidin

কাউনিয়ায় বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

আমাদের প্রতিদিন
7 months ago
299


কাউনিয়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের কাউনিয়ায় জমির উদ্দিন (৬৪)  নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।আজ  বুধবার দুপুরে উপজেলার কুর্শা ইউনিয়নের মীরবাগ রামচন্দ্রপুর সটিপাড়া গ্রামে নিজ বাড়ী থেকে ওই বৃদ্ধের লাশ উদ্ধার রংপুর ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

নিহতের পরিবারের বরাত দিয়ে কাউনিয়া থানা পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে জমির উদ্দিন বাড়ী থেকে বের হয়ে পাশের বাজারে যায়।  বিকেল গড়িয়ে রাত হলে জমির বাড়ী ফিরে আসে না। ভোরের দিকে জমিরের স্ত্রী ছেলাতুন নেছা খাবার ঘরে গিয়ে স্বামী জমিরকে গলায় রশি পেচিয়ে ধর্ণায় ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তিনি ছেলে ও প্রতিবেশীদের ডাকলে তারা এসে ধর্ণা থেকে জমিরকে নিচে নামায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধের লাশ উদ্ধার করে। 

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোন্তাছের বিল্লাহ জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। তিনি নিজেই ঘটনাস্থলে গিয়েছিলেন। তবে বৃদ্ধ বয়সে কেন জমির এভাবে মারা যেতে পারে পরিবারের লোকজন সঠিক কারণ জানাতে পারে নাই । ওই বৃদ্ধের মত্যৃর সঠিক কারণ উদঘাটনে লাশ ময়নাতদন্তের রংপুর মেডিকেল কলেজের ফরেনসি বিভাগে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে স্থানীয় ও এলাকাবাসী বলেন, জমির উদ্দিন ভালো লোক। নামাজ পড়তো। এলাকায় কারো সাথে তার দন্দ্ব নাই। পারিবারিক কলহ এবং পরিবারের সদস্যদের নির্যাতনে মানসিক ভাবে ক্ষতিগ্রস্থ হয়ে জমির এভাবে মারা যেতে পারেন বলে স্থানীয় ও এলাকাবাসী ধারনা করছেন। 

সর্বশেষ

জনপ্রিয়