৩ আষাঢ়, ১৪৩১ - ১৭ জুন, ২০২৪ - 17 June, 2024
amader protidin

বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির ইফতার ও নবীন বরণ অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
2 months ago
136


বেরোবি প্রতিনিধি:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) গাইবান্ধা জেলার সমিতির আয়োজনে নবীনবরণ  ও ইফতার মাহফিল-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (২০ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটোরিয়ার দ্বিতীয় তলায় নবীন বরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা সমিতির সভাপতি লুবনা হক মিমির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শিহাব মন্ডলের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক উত্তরের সহকারী পুলিশ কমিশনার (অতিরিক্ত দায়িত্ব স্টাফ অফিসার টু কমিশনার)জয়ন্ত কুমার সেন, মাহিগঞ্জ থানার অফিসার ইনচার্জ রওশন কবির, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মোবাশ্বের আহমেদ, ছাত্র উপদেষ্টা মৃতিশ চন্দ্র বর্মন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া, এশিয়ান ট্যুরস এন্ড ট্রাভেলস এর স্বত্বাধিকারী শাহজাহান লিটন, নির্বাহী সভাপতি আব্দুস সামাদ সাগর, ইফতার ও নবীন বরণ-২০২৪ আয়োজক কমিটির আহ্বায়ক জসিম উদ্দিন, সদস্য সচিব মুশফিকুর রহমান, যুগ্ম আহ্বায়ক সুমাইয়া, শাকিল, সাকিব, শোভন, হেলাল, আল আমিন, সাব্বির, সুজন, অমিত সহ আরো অনেকে।

নবীন শিক্ষার্থী তৌকির হাসান সাকিব অনুভুতি প্রকাশ করে বলেন, "আপনারা যা আয়োজন করেছেন তা আমাদের জন্য কল্পনাতীত। এত সুন্দর আয়োজন দেখে আমাদের খুব ভালো লাগছে। বাসা থেকে অনেক দূরে থেকেও আমরা আপন একটা পরিবার পেয়েছি। আজীবন যেন আমাদের এই ভাতৃত্বের বন্ধন অটুট থাকে।"

আরেক নবীন শিক্ষার্থী সুমাইয়া মীম তার অনুভুতি ব্যক্ত করে বলেন, "অনেককেই দেখতাম তাদের বিভাগের নবীন বরণ নিয়ে বেশি উচ্ছ্বাসিত, এসব দেখে আমাদের অনেক কষ্ট হতো। কিন্তু ধৈর্য ধরার ফল যে এত জাঁকজমক হবে তা বিশ্বাস করতে পারছি না। আমি আমাদের ব্যাচের পক্ষ থেকে ভাইদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং ভবিষ্যতেও যেন এমন আয়োজন হয় সেই আশা ব্যক্ত করছি।"

সর্বশেষ

জনপ্রিয়