৩ আষাঢ়, ১৪৩১ - ১৭ জুন, ২০২৪ - 17 June, 2024
amader protidin

বীরগঞ্জে ইউনিয়ন পুষ্টি কমিটি গঠন বিষয়ক সভা

আমাদের প্রতিদিন
2 weeks ago
43


বীরগঞ্জ (দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে ইউনিয়ন মাল্টি স্টেক—হোল্ডার প্লাট ফর্ম (পুষ্টি কমিটি) গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত সভায় ২১সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। যেখানে উপজেলার বিভিন্ন দপ্তরের প্রতিনিধিগণ রয়েছেন। দাতা সংস্থা ইফাদ রেইঞ্জ প্রকল্পের আওয়াতায় বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রাণালয়ের কৃষি সম্প্রাসারণ অধিদপ্তর এবং গ্লোবাল অ্যালায়েন্স  ফর ই¤প্রুভড নিউট্রিশন (গেইন)এর আয়োজনে সোমবার বিকেলে পাল্টাপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উক্ত সভা অনুষ্ঠিত হয়। কৃষক জনশক্তির স্বাস্থ্য ও পুষ্টির উন্নয়ন ঘটানো এবং পুষ্টি সংবেদনশীল ইউনিয়ন মাল্টিস্টেক হোল্ডার প্লাটফর্ম গঠনের লক্ষ্যে পাল্টাপুর ইউনিয়ন পরিষদ সচিব মোঃ তারেক ইসলামের সভাপত্বিতে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গেইন প্রকল্পের প্রকল্প সহকারী সামিহা ইসরাত সিলভিয়া, উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ রাজিব সরকার, বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ মমিনুল ইসলামা প্রমুখ। এ সময় সাংবাদিক, কৃষক নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পরে পাল্টাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ তহিদুল ইসলামকে সভাপতি করে এবং উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ রাজিব সরকারকে সদস্য সচিব নির্বাচিত করে ২১সদস্যের একটি কমিটি গঠন করা হয়। উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শরিফুল ইসলামকে উপদেষ্টা মনোনিত করা হয়েছে।

 

  

সর্বশেষ

জনপ্রিয়