৩ আষাঢ়, ১৪৩১ - ১৭ জুন, ২০২৪ - 17 June, 2024
amader protidin

শপথ গ্রহণ অনুষ্ঠানে সোস্যাল মিডিয়ায় ভাইরাল ডোমার উপজেলা পরিষদের প্রথম নারী চেয়ারম্যান সুমি

আমাদের প্রতিদিন
2 weeks ago
75


মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার নীলফামারী:

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ ইং এর ১ম ধাপে নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের আজ শপথ গ্রহণ অনুষ্ঠানে সোস্যাল মিডিয়ায় ভাইরাল নীলফামারীর ডোমার উপজেলার প্রথমবারের মতো নবনির্বাচিত মহিলা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফার্মাসিস্ট সরকার ফারহানা আকতার সুমি।

রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ অনুষ্ঠানের আনুষ্ঠানিক পরিচিতি পর্বে ডোমার উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ফার্মাসিস্ট সরকার ফারহানা আখতার সুমি, শপথ অনুষ্ঠানের হলরুমের আয়োজনে ত্রুটির কথা উল্লেখ করে বলেন যে, আমরা অনেক কষ্ট সংগ্ৰাম করে জনগণের সমর্থন নিয়ে নির্বাচিত হয়ে আজকে এখানে শপথ গ্ৰহন করতে এসেছি আর আপনারা আমাদের বসার পরিবেশ ঠিক মত তৈরি করে দেননি। কে কোথায় বসবে তার কোন নির্দিষ্ট কোন স্থান নেই একজনকে সরিয়ে দিয়ে আরেকজনকে বসতে হবে এটা অনেকটাই দৃষ্টিকটু এবং দুঃখ জনক। এই বিষয়গুলো আগে থেকেই নির্ধারণ করা ভালো ছিল, কথা বলার মাইক সম্পর্কে ত্রুটির কথা উল্লেখ করে ফার্মাসিস্ট সরকার ফারহানা আখতার সুমির বক্তব্যটি সোসাল মিডিয়া ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়লে‌ জনসাধারণের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়া এবং আলোচনার ঝড় উঠে, অনেকের মুখে শোনা যাচ্ছে এই হচ্ছে বাঘিনী কন্যা তার কলিজায় দম আছে ইনিই পারবে ডোমার উপজেলা পরিষদকে সাজাতে। বর্তমান সময়ের সঠিক নেতৃত্ব পেলাম আমরা বয়সে ছোট হলেও এর ঝাল আছে।

মঙ্গলবার ২৮শে মে সকাল ১১টায় রংপুর বিভাগীয় সদর দপ্তরে বিভাগীয় কমিশনার জাকির হোসেন গোটা বিভাগের প্রথম ধাপে ১৯ উপজেলার ৫৭ জন নব নির্বাচিত জনপ্রতিনিধিকে শপথ বাক্য পাঠ করান।

শপথ গ্রহণের পর ডোমারের প্রথম নারী চেয়ারম্যান ফার্মাসিস্ট সরকার ফারহানা আখতার সুমি তার সফর সঙ্গীদের সামনে অভিব্যক্তি প্রকাশ করে বলেন, আমার জনগণ আমাকে নির্বাচিত করে পবিত্র দায়িত্ব প্রদান করেছেন। আমি আমার যথাসাধ্য চেষ্টা করে ডোমারবাসীর উন্নয়নে কাজ করবো। ডোমার উপজেলাকে মডেল ও স্মার্ট উপজেলায় গড়ে তোলা আমার লক্ষ্য।পরিশেষে তিনি আরও বলেন ডোমার উপজেলাবাসী শত প্রতিকূলতার মাধ্যমে আমাকে নির্বাচিত করায় সকল ভোটারদের প্রতি কৃতজ্ঞতা ঞ্জাপন করেন।

সর্বশেষ

জনপ্রিয়