৩ আষাঢ়, ১৪৩১ - ১৭ জুন, ২০২৪ - 17 June, 2024
amader protidin

মিঠাপুকুরে জুয়া খেলায় বাঁধা দেওয়ায় বাড়িতে হামলা,আহত-২

আমাদের প্রতিদিন
2 weeks ago
99


মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি:

রংপুরের মিঠাপুকুরে বাড়ির পাশে বাঁশ বাগানে জুয়া খেলাকে কেন্দ্র করে বাঁধা দেওয়ায় বাড়িতে হামলা এবং ভাংচুরের ঘটনা ঘটেছে।জুয়াড়িদের হামলায় দুজন আহত হয়ে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন ।

ভুক্তভোগীদের অভিযোগ- মিঠাপুকুর উপজেলার ০৭ নং লতিবপুর ইউনিয়নের বাতাসন ফতেহপুর গ্রামে নিয়মিত তাস খেলা এবং জুয়ার বোড পরিচালনা করেন একই ইউনিয়নের বাতাসন দূর্গাপুর গ্রামের রতন মিয়া(৪৫)। বাড়ি সংলগ্ন বাঁশ বাগানে জুয়া খেলায় তরুন আর কিশোরেরা আসক্ত হওয়ায় এবং চুরি বেড়ে যাওয়ায় মমিনুল তার বাড়ির পাশে জুয়া পরিচালনা না করতে রতনকে নিষেধ  করে আসছিলেন। এতে চরম ক্ষিপ্ত ছিলেন জুয়ার বোর্ড পরিচালনাকারী রতন গং।

ঘটনার দিন গত রোববার  সন্ধা আনুমানিক ৭ ঘটিকার সময় রতনের নেতৃত্বে রহিম মিয়া সহ অজ্ঞাতনামা ৬/৭ জন যুবক আকস্মিক মোটরসাইকেল যোগে মমিনুল ইসলামের বাড়িতে হামলা চালায়। এসময় হামলাকারীরা মমিনুলকে না পেয়ে তার মা এবং স্ত্রীকে মারধর এবং হুমকি প্রদাণ করেন। পরিস্থিতি বেগতিক দেখে জাতীয় জরুরি সেবা- ৯৯৯, এ ফোন দেন মমিনুল ইসলাম। হামলাকারীরা চলে যাওয়ার সময় বলে, আমরা দলের লোক" লোক" আমাদের বিরুদ্ধে কথা বললে মমিনুলের মরন আছে। পরে আহতদের উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। অভিযোগের সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। তবে অভিযুক্ত রতনের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য কিংবা দেখা করা সম্ভব হয়নি।

সর্বশেষ

জনপ্রিয়