৬ আষাঢ়, ১৪৩১ - ২০ জুন, ২০২৪ - 20 June, 2024
amader protidin

কুড়িগ্রামের রৌমারীতে সড়ক থেকে মানষিক ভারসাম্যহীন নারীর মরদেহ উদ্ধার:সন্দেহ হত্যা

আমাদের প্রতিদিন
1 week ago
41


কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার বড়াইকান্দি বাজারের পাশে রৌমারী—ঢাকা মহাসড়ক থেকে এক অজ্ঞাতনামা মানষিক ভারসাম্যহীন নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের দেয়া তথ্যেও ভিত্তিতে সোমবার দুপুরে মরদেহ উদ্ধার করে রৌমারী থানায় নিয়ে আসে পুলিশ।

এর আগে সোমবার সকালে স্থানীয়রা সড়কের একপাশে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে রৌমারী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মরদেহের মাথায় ও গলায় আঘাতের চিহ্ন থাকায় তাকে হত্যা করে রাস্তায় ফেলে রাখা হয়েছে বলে ধারনা স্থানীয়দের।

স্থানীয়রা জানায়, প্রায় দুই মাস ধরে মানষিক ভারসাম্যহীন ওই নারী রৌমারী উপজেলার বড়াইকান্দি বাজারে অবস্থান করছিল। তার বয়স আনুমানিক ৪০ বছর। কিন্তু মানষিক ভারসাম্যহীন নারী স্থানীয় বাসিন্দা না হওয়ায় তার নাম পরিচয় কেউ নিচ্ছিত করতে পারেনি।

এ ব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মানষিক ভারসাম্যহীন নাম পরিচয়হীন নারীর লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্টে দেখা যায় লাশের মাথা ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এ কারনে ধারণা করা হচ্ছে এটা একটা হত্যা। লাশের ময়না তদন্তের জন্য নারীর লাশ কুড়িগ্রাম মর্গে পাঠানো হবে। ময়না তদন্ত রিপোর্ট পেলে পরবতীর্ পদক্ষেপ নেয়া হবে।

 

    

সর্বশেষ

জনপ্রিয়